নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে সংবর্ধিত হলেন বীজ অ্যাওয়ার্ড প্রাপ্ত সালাউদ্দিন আলী

হাটহাজারীতে সংবর্ধিত হলেন বীজ অ্যাওয়ার্ড প্রাপ্ত সালাউদ্দিন আলী

আহমেদ আরমানঃ

হাটহাজারী খেলোয়াড় সমিতি কর্তৃক সংবর্ধিত বীজ অ্যাওয়ার্ড প্রাপ্ত সালাউদ্দিন আলী।

২৬ই ডিসেম্বর রবিবার হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে মহান বিজয় দিবস উপলক্ষে গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা আহবায়ক মোঃ জসিম উদ্দিন বাবুলের সভাপতিত্বে ও টুর্ণামেন্ট পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মোহাম্মদ সাহেদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী আসনের সংসদ সদস্য ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি।

বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ইউনুস গণি চৌধুরী, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু, সংবর্ধিত অতিথি এশিয়ান স্পেশালাইজড ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালের সিইও লায়ন সালাউদ্দিন আলী ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সংযুক্ত আরব আমিরাতের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান সিনিয়র সহ সভাপতি নিজাম উদ্দিনসহ উপস্থিত ছিলেন আরো অন্যান্য অতিথিবৃন্দ।

হাটহাজারী আসনের সংসদ সদস্য ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি সাবেক মন্ত্রী, জনাব ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি বলেছেন আজকের সারা দেশে তরুণদের জয়জয়কার। এই তরুণরা গড়বে আগামীর বাংলাদেশ। আজ একেকজন উদ্যোক্তা হয়ে দেশের অর্থনীতির চাকা যেভাবে সচল করছে তাতে আমরা আশাবাদী। এই তরুণদের হাত ধরেই বদলে যাবে বাংলাদেশ।

তিনি বলেন, সালাউদ্দিন আলী একজন তরুণ মেধাবী সংগঠক ও উদ্যেক্তা। তার সফলতার সুনাম দেশ ছাড়িয়ে বিদেশেও প্রশংসা অর্জন করেছে। সালাউদ্দিন আলী আমাদের হাটহাজারীর গর্ব। আমরা আশাবাদী এই তরুণদের হাত ধরে এগিয়ে যাবে আগামীর বাংলাদেশ। আগামীর চট্টগ্রাম তথা হাটহাজারী। তরুণ উদ্যোক্তা সালাউদ্দিন আলীর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

যুক্তরাষ্ট্র ভিত্তিক সংগঠন “দি ওয়ার্ল্ড কনফেডারেশন অফ বিজনেস” অ্যাওয়ার্ড পাওয়ায় লায়ন সালাউদ্দিন আলীকে এ সংবর্ধনা দেয় হাটহাজারী খেলোয়াড় সমিতি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com