নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে শিক্ষককে পাকা ঘর উপহার দিলেন শিক্ষার্থীরা

হাটহাজারীতে শিক্ষককে পাকা ঘর উপহার দিলেন শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক:

মানুষের মৌলিক চাহিদা হল ৫টি। তার মধ্যে শিক্ষা হল চতুর্থ স্থানে। তাই শিক্ষাগুরু কবিতায় ছাত্র শিক্ষককের পায়ে পানি ঢেলে ও ধুয়ে মুছে দিয়ে নজির স্থাপন করেছে। ঠিক তেমনই একটি ঘটনা ঘটেছে হাটহাজারী উপজেলার গড়দুয়ারা ইউনিয়নে। ড মো: শহীদুল্লাহ একাডেমী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শাহ আলমকে পাকা ঘর বেঁধে দিয়ে অনন্য দৃষ্টান্ত দেখালেন তার ছাত্ররা।

গত শুক্রবার ২৪ ডিসেম্বর পাকা ঘরটির যাবতীয় কাজ শেষে ছাত্ররা শিক্ষকের কাছে স্থানান্তর করেন।

স্থানীয়রা জানান, প্রাণপ্রিয় শিক্ষকের প্রতি এমন সম্মাননা জানানোর উদাহরণ তেমন একটা দেখা যায় না।
আমরা চিন্তা করি, জাকজমকপূর্ণ একটা অনুষ্ঠান করে শিক্ষাগুরুর হাতে একটা ক্রেস্ট ধরিয়ে দিলেই বুঝি সম্মান জানানো হয়ে যায়। ব্যাপারটা আসলে তেমন নয়। সারাজীবন কাজে লাগতে পারে এমন প্রয়োজনীয় সহযোগিতা করাটাই তো আসল সম্মাননা।

তারা আরও বলেন, মাত্র তিন মাসের ব্যবধানে নতুন ঘর উপহার দিয়েছেন গড়দুয়ারার ড. শহীদুল্লাহ একাডেমীর প্রাক্তন ছাত্রছাত্রীরা।

তাদের প্রিয় শিক্ষক জনাব শাহ আলম স্যারের ভাঙ্গা কুড়েঘরকে পাল্টে দিয়েছেন পাকা ভবনে।

তাই প্রতিটি শিক্ষক এবং শিক্ষার্থীদের মধ্যে এমন সৌহাদ্যপূর্ণ সম্পর্ক গড়ে উঠুক এটাই সবার কামনা। সকল শিক্ষক এবং শিক্ষার্থীদের জন্য রইল হাটহাজারী নিউজের পক্ষ থেকে শুভকামনা

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com