নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে বেপরোয়া গতির বাসের ধাক্কায় সিএনজির দুই যাত্রীর মৃত্যু

হাটহাজারীতে বেপরোয়া গতির বাসের ধাক্কায় সিএনজির দুই যাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের খন্ডলীর ঘাটা এলাকায় সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালক মেজ্জাইন্যা(৪৮) এবং নিকাশ বড়ুয়া (৪৩) নামে দুইজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত নিকাশ বড়ুয়া গুমানমদ্দন ইউনিয়নের মৃত হিমাংশু বড়ুয়ার ছেলে এবং অটোরিকশা চালক মেজ্জাইন্যা নাজিরহাট এলাকার বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, ফটিকছড়িগামী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা সিএনজি চাপা দিলেই ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। পরে গুরুতর আহত আরেক জনকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার আগে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

হাটহাজারী মডেল থানার ওসি (তদন্ত) রাজীব শর্মা বলেন, কাটিরহাটে বাস ও সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটেছে। তবে মারা যাওয়াদের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি। ঘটনাস্থলে পুলিশ গেছে। এখনও বিস্তারিত জানা যায়নি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com