নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেলেন ১৫২ পরিবার

হাটহাজারীতে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ পেলেন ১৫২ পরিবার

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ভূমিহীন-গৃহহীণ ১৫২ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে গণভবন থেকে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে     উদ্বোধনের পর উপজেলা নির্বাহী অফিসার মো. শাহিদুল আলম হাটহাজারী পৌরসভা, ফরহাদাবাদ ও মির্জাপুর ইউনিয়নে নির্মিত ১৫২ পরিবারের মাঝে এসব হস্তান্তর করেন।

এর আগে নির্বাহী অফিসারেরর সভাপতিত্বে ও সমবায় অফিসার বিজয় কৃষ্ণ নাথের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাসেক, সহকারী কমিশনার ভূমি আবু রায়হান, মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল আলম, ওসি রুহুল আমিন সবুজ প্রমূখ।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের আওতায় এ উপজেলায় প্রথম ধাপে ১৫, দ্বিতীয় ধাপে ১০, তৃতীয় ধাপের প্রথম পর্যায়ে ২৪, দ্বিতীয় পর্যায়ে ৬০ পরিবারসহ মোট ১০৯ পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।এরপর আজ বুধবার ১৫২ পরিবারসহ সর্বমোট ২৬১ পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

একইসাথে পরিবারগুলোর জন্য ব্যবস্থা করা হয়েছে বিদ্যুত, বিশুদ্ধ পানি, জলাশয়, ইবাদত খানা ও যাতায়াতের জন্য সুব্যবস্থা। সরকারের নির্দেশনানুযায়ী জনবসতি, বাজার, শিক্ষাপ্রতিষ্ঠান সব কিছুই প্রকল্পের কাছাকাছি রয়েছে। প্রকল্পের প্রত্যেকটি গৃহ স্বামী স্ত্রীর যৌথ নামে খতিয়ান সৃজন করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com