নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ

হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের পাশে নির্মাণাধীন বহুতল একটি ভবনের নিচে দৌলত শরীফ (৫২) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (২২ আগস্ট) সন্ধ্যা ৭টার
দিকে হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের উত্তর ফতেয়াবাদ ধোপার দিঘির পাড়স্থ পরিত্যক্ত ভবন থেকে লাশটি উদ্ধার করা হয়।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে উপজেলার উত্তর ফতেয়াবাদ ধোপার দিঘির পাড়স্থ চট্টগ্রাম- খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের পাশে পরিত্যক্ত একটি ভবনের নিচে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে তার পকেটে থাকা এনআইডি কার্ড কার্ড পাওয়া যায়। এনআইডি কার্ডের ঠিকানামতে উপস্থিত জনতা তাকে (নিহত ব্যক্তি) উত্তর মাদার্শা ইউনিয়নের বদিউল আলম হাটের আবদুর রহমান ডাক্তার বাড়ীর মৃত ফজল করিমের পুত্র বলে জানায়। তবে কেনো কিভাবে কখন ওই ব্যক্তি মারা গেছে তা কেউ জানাতে পারেননি।

পরে হাটহাজারী মডেল থানার এসআই শরীফ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে নিহত ব্যক্তি উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের দৌলত শরীফ পৌরসদরের হাটহাজারী বাজারের একজন ব্যবসায়ী। তিনি গতকাল বুধবার থেকে নিখোঁজ ছিলেন বলে জানান তার নিকট আত্নীয় শহীদুল।

তিনি আরও বলেন, ওনার পকেটে যে এনআইডি কার্ড পাওয়া গেছিলো ওটা ছিলো ওনার শালার। উত্তর মাদার্শা বদিউল আলমহাট ওনার শশুড় বাড়ি। এক পুত্র ও তিন কন্যা সন্তানের পিতা দৌলত শরীফ এক সময় প্রবাসী ছিলেন, গত কযেকবছর পূর্বে প্রবাস থেকে এসে হাটহাজারী বাজারে ব্যবসা করছিলেন তিনি।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাত রিপোর্ট তৈরী শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরনের প্রক্রিয়া চলছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে ওই ব্যক্তির মৃত্যুর প্রকৃত কারন জানা সম্ভব হবে বলেও জানান তিনি।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com