নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১

হাটহাজারীতে দুই সিএনজি মুখোমুখী সংঘর্ষে আহত ১

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারীতে দুই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  হুমায়ুন (৪০) নামের এক ব্যক্তি  গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় কমবেশি আহত হয়েছেন আরও পাঁচজন।

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পৌরসভার মিরেরহাট এলাকায় চট্টগ্রাম খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ঘটনারদিন সন্ধ্যার দিকে যাত্রীবাহী (ঢাকা মেট্টো -দ – ০০০৯) একটি প্রাইভেট সিএনজি চালিত অটোরিকশা ফটিকছড়ির দিকে যাওয়ার সময় অপরদিক থেকে আসা হাটহাজারীমুখী যাত্রীবাহী আরেকটি চট্টগ্রাম সিরিয়ালের সিএনজি চালিত অটোরিকশা ঘটনাস্থল অতিক্রম করার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় চট্রমেট্টো সিরিয়ালের ফটিকছড়িমুখী প্রাইভেট সিএনজির চালক হুমায়ুন গুরুতর আহত হয় এছাড়াও উভয় সিএনজির কমপক্ষে পাঁচ যাত্রী কমবেশি আহত হয়। পরে আশেপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য মেট্টো সিএনজি টেক্সীর চালক হুমায়ুনসহ একই টেক্সীর যাত্রী নাজু আকতারকে চমেক হাসপাতালে রেফার করেন এবং আহত অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি।

ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধারকারী এবং গুরুতর আহত সিএনজি টেক্সী চালককে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া স্থানীয় যুবক ইফতেখার রাত এগারটার দিকে জানান, নগরীর আতুরার ডিপু এলাকার বাসিন্দা মেট্টো টেক্সী চালককে আমি উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে নিয়ে ভর্তি করিয়ে এখন হাটহাজারীর নিজ বাসায় ফিরছি।  বর্তমানে তার অবস্থা তেমন ভালো নয় বলেও জানান তিনি।

জানতে চাইলে রাউজান হাইওয়ে থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম রাত এগারটার দিকে জানান, এ দুর্ঘটনার ব্যাপারে কেউ আমাদেরকে জানায়নি, আপনার মাধ্যমে জানলাম আর বিষয়টি আমি খবর নিয়ে দেখছি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com