নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার, আটক ২

হাটহাজারীতে থেকে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী পৌরসভার মীরেরহাট থেকে মাদ্রাসা পড়ুয়া সপ্তম শ্রেণীর অপহৃত কিশোরীকে উদ্ধার করে র্যাব ৭।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে তাকে উদ্ধার করা হয়।

এ সময় অপহরণকারী রাজমিস্ত্রি মোঃ জাহেদ (১৯) কে আটক করা হয়।

র্যাব ৭ এর হাটহাজারী সিপিসি ক্যাম্প ২ এর কমান্ডার মেহেদী হাসান বলেন, অপহৃত কিশোরীর বাবা একটি বিস্কুট কোম্পানীর ডিস্ট্রিবিউটর এবং বর্তমানে চট্টগ্রাম শহরে হাটহাজারী থানার মিরের হাট এলাকায় একটি ভাড়া বাসায় স্ব-পরিবারে বসবাসরত আছেন। ভিকটিম স্থানীয় একটি মাদ্রাসায় ৭ম শ্রেণীতে পড়াশুনা করে। তাদের বাসার পাশে নতুন বিল্ডিং এর কাজ চলছিল এবং সেখানে রাজমিস্ত্রি হিসেবে কর্মরত মোঃ জাহেদ (১৯) প্রায়ই ভিকটিমকে অসৎ উদ্দেশ্যে বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে কথা বলার চেষ্টা করত।

গত ২ আগস্ট ভিকটিমের বাবা ভিকটিমকে মাদ্রাসার আবাসিকে থাকার জন্য মেয়েকে বললে ভিকটিম সে মোতাবেক তার কাপড়-ছোপড় ব্যাগে গুছিয়ে রাখে। ভিকটিম মাদ্রাসার আবাসিকে থাকতে ইচ্ছুক ছিল না বিধায় পরদিন ৩ আগস্ট সকাল অনুমান ৭টার দিকে কাউকে কিছু না বলে তার নানার বাড়ি চট্টগ্রাম মহানগরীর হালিশহর যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের বাবা মেয়েকে হাটহাজারীসহ বিভিন্ন স্থানে খোঁজা খুঁজি করে সন্ধান না পেয়ে বিষয়টি র‌্যাব-৭, চট্টগ্রামকে অবহিত করেন।

ভিকটিম বিভিন্ন রাস্তা ঘুরে আনুমানিক ১০টার দিকে হাটহাজারী বাসষ্ট্যান্ড আসলে আসামী মোঃ জাহেদ এবং তার সহযোগী মোঃ ইব্রাহীম তাকে হালিশহর তার নানার বাড়িতে পৌছে দেওয়ার আশ্বাস্ত দিয়ে অজ্ঞাত সিএনজিতে তুলে হালিশহর না গিয়ে অসৎ উদ্দেশ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১নং গেইট দিয়ে বিশ্বদ্যালয়ের ভিতরে ঢুকে নির্জন জায়গায় নিয়ে যায় এবং ভিকটিমকে বিভিন্ন প্রলোভন দিতে থাকে।

পরবর্তীতে আসামীরা ভিকটিমকে নিয়ে দুপুর অনুমান ১টার দিকে  বিশ্ববিদ্যালয়ের সামনে বাসষ্ট্যান্ডে এসে বাস যোগে প্রথমে নিউমার্কেট পরে সিএনজি যোগে দুপুর অনুমান সাড়ে তিনটার দিকে পাহাড়তলী বউবাজার আমতল গেলে ভিকটিম কৌশলে আসামীদের কবল থেকে পালিয়ে একটি বাসায় আশ্রয় নেয়।

পরবর্তীতে উক্ত বাসা হতে গত ৪ আগস্ট  সকাল ৯টা ৩০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম ভিকটিমকে উদ্ধার করেন।

র‌্যাব-৭ আরও জানায়, চট্টগ্রাম ভিকটিমকে অপহরনের সাথে জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় গতকাল ৪ আগস্ট দুপুর অনুমান ৩টা ১৫ মিনিটের দিকে হাটহাজারী থানাধীন কলেজমাঠ এলাকা থেকে উক্ত অপহরণের সাথে জড়িত আসামী মোঃ জাহেদ (১৯), পিতা- মৃত আবুল কাশেম, সাং- চারিয়া, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামকে এবং একই তারিখ সাড়ে ৪টার দিকে ফটিকছড়ি থানাধীন বিবিরহাট এলাকা হতে ২ নং মোঃ ইব্রাহীম (২০), পিতা- মৃত খায়রুল বসর, সাং- চারিয়া, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com