নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে ট্রাক আটকিয়ে চাঁদা আদায় চক্রের মূলহোতা ফোরকানসহ আটক ৩

হাটহাজারীতে ট্রাক আটকিয়ে চাঁদা আদায় চক্রের মূলহোতা ফোরকানসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী হতে নির্মাণ সামগ্রী বহনকারী ট্রাক আটকিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের মূলহোতা ফোরকান @শুক্কুর ও তার দুই সহযোগী আটক।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (১১ অক্টোবর) ভোর ৬টার দিকে তাদের কে আটক করা।

 

আটককৃতরা হলেন, মোঃ ফোরকান শুক্কুর(৩৪), পিতা-মৃত- আব্দুল করিম, সাং-চন্দ্রপুর, থানা-হাটহাজারী,

মো : রাশেদ (২২), পিতা-আব্দুল মোতালেব, সাং-নজির পুর, থানা-দূর্ঘাপুর, জেলা- ময়মনসিংহ,এবং

মোঃ আসিফ (১৯), পিতা-মোঃ জাহাঙ্গীর, সাং- মাটিয়া মসজিদ,থানা-হাটহাজারী।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, ভুক্তভোগী মোহাম্মদ ইয়াছিন পেশায় একজন প্রভাষক। তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ পরিচালনা করে আসছেন। এলাকার চিহিৃত চাঁদাবাজ ফোরকান ও তার সহযোগীরা ভুক্তভোগীর নিকট ঘর নির্মাণের অনুমতি বাবদ চাঁদা দাবি করে এবং চাঁদা না দিলে বসত বাড়ীতে বালি ভরাট করতে দিবে না মর্মে হুমকী প্রধান করে ।

ভুক্তভোগী বাধ্য হয়ে চাঁদাবাজ ফোরকান’কে ১০ হাজার টাকা প্রদান করেন এবং তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ শুরু করেন। গত ১০ অক্টোবর ২০২২খ্রিঃ তারিখ আনুমানিক ১৭৩০ ঘটিকায় ভুক্তভোগী মোহাম্মদ ইয়াছিন তার বসত বাড়ীতে বালি ভরাট করা জন্য ০২টি ট্রাকে বালি নিয়ে তার নির্মাণাধীন বাড়ীর সামনে পৌছালে চাঁদাবাজ ফোরকান ও তার সহযোগীরা ট্রাক থেকে বালি আনলোড করতে বাধা প্রধান করে এবং ভুক্তভোগী মোহাম্মদ ইয়াছিন এর নিকট আরো ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে।

পরবর্তীতে ভুক্তভোগী মোহাম্মদ ইয়াছিন র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন। র‌্যাব-৭, চট্টগ্রাম ভুক্তভোগীর আবেদনের বিষয়টি মানবিকতার সহিত আমলে নিয়ে উল্লেখিত ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের লক্ষ্যে আজ ১১ অক্টোবর  ভোর ০৬৩০ ঘটিকার সময় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত আসামী ১। মোঃ ফোরকান @ শুক্কুর(৩৪), পিতা-মৃত- আব্দুল করিম, সাং-চন্দ্রপুর, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম, ২। মো : রাশেদ (২২), পিতা-আব্দুল মোতালেব, সাং-নজির পুর, থানা-দূর্ঘাপুর, জেলা- ময়মনসিংহ, এবং ৩। মোঃ আসিফ (১৯), পিতা-মোঃ জাহাঙ্গীর, সাং- মাটিয়া মসজিদ,থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামদের আটক করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ চাঁদাবাজী ও ছিনতাই করে চাঁদা আদায় করে আসছে।

সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত ০১ নং আসামী ফোরকান @শুক্কুর এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায়-০২ টি অস্ত্র, চুরি ও ডাকাতি সংক্রান্ত মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com