নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে এবার এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেলেন ৮১৯ জন

হাটহাজারীতে এবার এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেলেন ৮১৯ জন

মোঃ মহিন উদ্দিন:

হাটহাজারী উপজেলার ৪৬টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান থেকে এবার এসএসসি পরীক্ষায় ৮১৯ জন শিক্ষার্থী জিপিএ ৫ পেয়েছেন।

হাটহাজারী নিউজ

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে অনলাইনে এসএসসির ফলাফল ঘোষণার পর এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাইনুদ্দীন।

এ উপজেলায় বিগত সময়ে এমন জিপিএ ৫ পাওয়া যায়নি। এবার পাশের হার ও জিপিএ ৫ এর সংখ্যা বেড়ে যাওয়ায় বেশ আনন্দিত শিক্ষার্থী ও অভিভাবকরা।

জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠান গুলো হলঃ

হাটহাজারী পার্বতী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১৪৬ জন, হাটহাজারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২৭ জন, কাটিরহাট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৯ জন, কাটিরহাট উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন,পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন, নাজিরহাট কলেজিয়েট উচ্চ বিদ্যালয় থেকে ২০ জন,

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মাইনুদ্দীন মজুমদার বলেন, এবার এসএসসি পরীক্ষায় এ উপজেলা ৪৬টি স্কুল ও কলেজ থেকে ৭২৮৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন। তার মধ্যে কৃতকার্য হয় ৬৬০৬ জন। এর মধ্যে জিপিএ ৫ পেয়েছেন ৮১৯ জন এবং অকৃতকার্য হয় ৬৮২ জন শিক্ষার্থী।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com