নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে আলাউল ফিলিং স্টেশনে ওজনে তেল কম দেওয়ায় ৫০ হাজার টাকা জরিমানা

হাটহাজারীতে আলাউল ফিলিং স্টেশনে ওজনে তেল কম দেওয়ায় ৫০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী পৌরসভার অন্তর্গত এগার মাইল এলাকায় অবস্থিত আলাউল ফিলিং স্টেশনে ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে “ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮” অনুযায়ী ১টি পেট্রোল পাম্পকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার (জানুয়ারী) বেলা ২টার দিকে ফিলিং স্টেশনে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

পরিচালিত মোবাইল কোর্টে বিএসটিআই’র প্রসিকিউটিং অফিসার হিসেবে ফিল্ড অফিসার জারিন তাসনিম, পরিদর্শক জিল্লুর রহমান, সজীব চৌধুরী এবং নূরে আলম উপস্থিত ছিলেন। এ সময় হাটহাজারী মডেল থানার পুলিশ সদস্যগণ মোবাইল কোর্ট পরিচালনায় সহায়তা করেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী ভুমি কমিশনার আবু রায়হান বলেন, পৌরসভার অন্তর্গত এগার মাইল এলাকায় অবস্থিত আলাউল ফিলিং স্টেশনে ওজন ও পরিমাপে কারচুপির অপরাধে “ওজন ও পরিমাপ মানদন্ড আইন-২০১৮” অনুযায়ী ১টি পেট্রোল পাম্পকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। কারণ এ ফিলিং স্টেশনে জ্বালানী তেল পরিমাপের সময় ১টি অকটেন ও ৩টি ডিজেল ডিসপেন্সি ইউনিটে প্রতি ১০ লিটারে গড়ে ১৫০ মিলি লিটার কম দেয়। এ ধরণের অনিয়মের বিরুদ্ধে মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com