নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে আইপিএল খেলাকে কেন্দ্র করে যুবককে হত্যা: পলাতক আসামী ধরলেন র্যাব!

হাটহাজারীতে আইপিএল খেলাকে কেন্দ্র করে যুবককে হত্যা: পলাতক আসামী ধরলেন র্যাব!

হাটহাজারীতে আইপিএল খেলাকে কেন্দ্র করে যুবককে হত্যা: পলাতক আসামী ধরলেন র্যাব!

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের আমান বাজার নাজিম কলোনিতে আইপিএল’কে কেন্দ্র করে জুয়া খেলা নিয়ে ফারুক হত্যা মামলার পলাতক আসামী আলী হায়দার প্রকাশ আলীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত শুক্রবার (৭ জুলাই) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গত ৫ এপ্রিল ২০২২ সালে রাতে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমানবাজারের নাজিম কলোনীতে স্থানীয় একটি চায়ের দোকানে বসে আইপিএল’র খেলা দেখছিলেন নিহত ভিকটিম ফারুক। উক্ত খেলা দেখা নিয়ে নিহত ভিকটিম ফারুক ও ফয়সাল এর মধ্যে পছন্দ-অপছন্দের দল সমর্থন নিয়ে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এতে ফয়সাল হালকা হতাহত হয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।

পরবর্তীতে আনুমানিক ০১ ঘন্টা পর ফয়সাল তার নেতৃত্বে ১৫-২০ জনের দলবল নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রসহ ফারুকের উপর হামলা চালায়। সেখান থেকে আহত অবস্থায় ফারুক তার বাসায় পালিয়ে গেলেও ফয়সাল বাহিনী ফারুকের বাড়িতে দফায় দফায় গিয়ে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে নির্মম ও নৃশংস ভাবে গুরুত্ব আঘাত করে মৃত্যু নিশ্চিত করে। ভিকটিম ফারুককে বাঁচাতে তার বোন জেসমিন আক্তার এগিয়ে আসিলে তাকেও আঘাত করা হয়। আহত অবস্থায় দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ফারুক মারা যান।

এ ঘটনায় নিহত ভিকটিম ফারুক এর মা বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় একটি হত্যা মামলা করেন, যার মামলা নং -০৫(০৪)২০২২; ধারা-১৪৩/৩২৩/৩০২/৫০৬ পেনাল কোড ১৮৬০।

উল্লেখ্য যে, উক্ত হত্যা মামলাটি রুজু হওয়ার পর হাটহাজারী থানা পুলিশ কর্তৃক মামলার ২নং এজাহার নামীয় আসামী মঈন উদ্দিন চিশতীকে আটক করে। পরবর্তীতে র‌্যাব-৭, চট্টগ্রাম কর্র্তৃক উক্ত মামলার প্রধান আসামী ফয়সাল এবং ৩নং এজাহার নামীয় আসামী ফরহাদকে আটক করতে সক্ষম হয় এবং মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের কার্যক্রম অব্যাহত রাখে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে যে, চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার আইপিএল জুয়া খেলাকে কেন্দ্র করে নিহত ভিকটিম ফারুককে নির্মমভাবে হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আলী হায়দার @ মোহাম্মদ আলী চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন লালিয়ার হাট এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত শুক্রবার ৭ জুলাই বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী আলী হায়দার @ মোহাম্মদ আলী, পিতা- মোঃ নুরুন্নবী, সাং- লালিয়ার হাট, থানা- হাটহাজারী, জেলা-চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে উল্লেখিত হত্যা মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com