নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাইড্রোলিক হর্ন ব্যবহার করায় ২০টি গাড়িকে ২০ হাজার টাকা জরিমানা করলেন পরিবেশ অধিদপ্তর 

হাইড্রোলিক হর্ন ব্যবহার করায় ২০টি গাড়িকে ২০ হাজার টাকা জরিমানা করলেন পরিবেশ অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক:

মীরসরাই উপজেলায় ‘শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের‘ আওতায় শব্দ সচেতনতামূলক মোবাইল কোর্টে হাইড্রোলিক হর্ন ব্যবহার করায় ২০টি মামলায় ২০টি গাড়িকে ২০ হাজার টাকা জরিমানা করলেন পরিবেশ অধিদপ্তর।

বুধবার (১৫ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টা থেকে শুরু হয় এ অভিযান। এ সময় গাড়ি থেকে প্রায় ৩০টি হাইড্রোলিক হর্ন জব্দ করা হয়।

উক্ত মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন, পরিবেশ অধিদপ্তর চট্টগ্রামের উপপরিচালক মোঃ ফেরদৌস আনোয়ার, রিসার্চ অফিসার মোঃ আশরাফ উদ্দিন ও ডাটা এন্ট্রি অপারেটর কাজী ইফতেকার উদ্দিন এবং মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন মিরসরাই থানা পুলিশ।

পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুফিদুল আলম বলেন, এবার চট্টগ্রাম জেলার মীরসরাই উপজেলায় ‘শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের‘ আওতায় শব্দ সচেতনতামূলক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্টে হাইড্রোলিক হর্ন ব্যবহারের কারণে ২০টি মামলায় ২০টি যানবাহনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয় এবং হাইড্রোলিক হর্ন জব্দ করা হয়। একই দিন মিঠাছড়া বাজার এলাকায় ১টি দোকান থেকে আনুমানিক ১০০ কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করা হয় এবং দোকান মালিককে ১০০০ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, এছাড়া মীরসরাই বাজার এলাকার একটি গোডাউন থেকে আরো আনুমানিক ৯০০ কেজি পলিথিন জব্দ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com