নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হত্যা মামলার দুই আসামি ধরলেন র্যাব

হত্যা মামলার দুই আসামি ধরলেন র্যাব

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের পেকুয়ায় আলোর পথের অভিযাত্রী তথা র‌্যাবের নিকট আত্মসমর্পণকৃত সাবেক জলদস্যু মোঃ নাসির হত্যাকান্ডের সাথে জড়িত দুইজনকে আটক করে র‌্যাব-৭।

সোমবার (১৪ নভেম্বর) রাত ১১টার দিকে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকা থেকে এ দুইজনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, বিশেষ অভিযান এবং কঠোর পর্যবেক্ষণের মাধ্যমে গত ২০১৮ এবং ২০২০ সালে মোট ৭৭ জন কুখ্যাত জলদস্যুকে আত্মসমর্পণ করাতে সক্ষম হয় এবং তাদের আত্মসমর্পণ পরবর্তী সময়ে র‌্যাবসহ সকল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কর্তৃক সহযোগিতার মাধ্যমে তারা সমাজে স্বস্তির সাথে স্বাভাবিক জীবনযাপন শুরু করে। নিহত ভিকটিম মোঃ নাসির এমনই একজন ব্যক্তি যিনি খারাপ পথ থেকে সরে আলোর পথের সন্ধানী হয়েছিলেন। নাসির কক্সবাজারের পেকুয়া এলাকায় বিভিন্ন অভিযানে তথ্য দিয়ে র‌্যাব-৭, চট্টগ্রামকে সহায়তাও করতেন। গত ৩০ অক্টোবর রাত আনুমানিক ১১টার দিকে কতিপয় দুস্কৃতিকারী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে নাসিরকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

পরবর্তীতে গুরুতর আহত ও রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয় লোকজন নাসিরকে উদ্ধার করে প্রথমে পেকুয়া লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে নাসিরের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে কক্সবাজার জেলার পেকুয়া থানায় ৮ জন নামীয় এবং অজ্ঞাতমনামা আরও ১০/১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং- ০১, তারিখ: ০১ নভেম¦র ২০২২ খ্রি:, ধারা-৩৪১/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৩০২/১০৯/ ৫০৬(২)/৩৪ পেনাল কোড।

বর্ণিত মামলাটি রুজু হওয়ার পর থেকে উক্ত মামলার এজাহারনামীয় আসামীরা আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। র‌্যাব-৭, চট্টগ্রাম উক্ত মামলার এজাহারনামীয় আসামীদের গ্রেফতারের লক্ষ্যে র‌্যাবের গোয়েন্দা নজরদারী ও ছায়াতদন্ত অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম জানতে পারে, উক্ত হত্যাকান্ডের অন্যতম পরিকল্পনাকারী ও এজাহারনামীয় আসামী মোঃ সাকের হোসেন এবং জাহেদুল ইসলাম চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল গত ১৪ নভেম্বর আনুমানিক রাত ১১টার দিকে  বর্ণিত এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ সাকের হোসেন (৫৫), পিতা- মৃত আব্দুল মজিদ, সাং- পন্ডিত পাড়া, থানা- পেকুয়া, জেলা-কক্সবাজার এবং ২। জাহেদুল ইসলাম (২৫), পিতা- ছাবের আহমেদ, সাং- পন্ডিত পাড়া, থানা- পেকুয়া, জেলা-কক্সবাজারদ্বয়কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীরা অকপটে স্বীকার যে, তারা মোঃ নাসিরকে নির্মম ও নৃশংসভাবে হত্যা মামলার এজাহারনামীয় ৭ ও ৮নং পলাতক আসামী।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com