নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ছিনতাইকারীদের ছুরিকাঘাতে স্বর্ণ ব্যবসায়ী খুন

ছিনতাইকারীদের ছুরিকাঘাতে স্বর্ণ ব্যবসায়ী খুন

হাটহাজারী নিউজ ডেস্ক:
পটিয়ার হাবিলাসদ্বীপ ইউনিয়নে লড়িহরা গ্রামের মাহবুবুর রহমানের বাড়ি এলাকায় ধীমান ধর (৪০) নামে এক স্বর্ণ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ধীমান ধর ধলঘাট ইউনিয়নের বণিক পাড়া এলাকার দুলাল ধরের ছেলে। তিনি নগরের রাহাত্তারপুল এলাকায় সৌদিয়া জুয়েলার্স নামের একটি স্বর্ণের দোকানের মালিক। দোকান থেকে রাতে পটিয়ায় গ্রামের বাড়িতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, ধীমান ধর বাড়িতে যাওয়ার পথে হাবিলাসদ্বীপ এলাকায় রাস্তায় ব্যরিকেড দিয়ে তার মোটরসাইকেলে লাঠি আঘাত করে দুর্বৃত্তরা। গাড়ি থেকে ফেলে দিয়ে সবকিছু হাতিয়ে নেয়। ধীমান একপর্যায়ে চিৎকার করলে তাকে ছুরি দিয়ে জবাই করে তারা পালিয়ে যায়।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানান, ধীমান ধরকে হত্যা করা হয়েছে। কী কারণে হত্যাকাণ্ড, তা এখনো জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িত কাউকে আটক করা যায়নি। আশা করি দ্রুত সময়ের মধ্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com