নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
স্বপ্না রানীর স্বপ্ন চুরমার করলেন প্রতারক অজ্ঞান পার্টি!

স্বপ্না রানীর স্বপ্ন চুরমার করলেন প্রতারক অজ্ঞান পার্টি!

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট সোনালী ব্যাংক থেকে ৯০ হাজার টাকা উত্তোলন করে মেয়ের বিয়ের স্বপ্ন নিয়ে ফিরছিলেন স্বপ্না রানী দে। কিন্তু সেই স্বপ্ন চুরমার করলেন প্রতারক অজ্ঞান পার্টি।

গত রবিবার (১৪ জানুয়ারী) দুপুর ২টার দিকে সরকারহাট বাজার থেকে হাটহাজারীগামী সিএনজি গাড়িতে করে এমন প্রতারণা করেন অজ্ঞান পার্টি।

স্বপ্না রানী দে বলেন, রবিবার (১৪ জানুয়ারী) দুপুর দেড়টার দিকে সোনালী ব্যাংক সরকারহাট শাখা থেকে মেয়ের বিয়ের জন্য ৯০ হাজার টাকা উত্তোলন করেন। তখনই
ব্যাংকের ভিতরে বোরকা ও নেকাপ পরা ৩ জন মহিলা আমাকে ফলো করেন। আমি যখন টাকা নিয়ে নামার সময় উনার পিছনে পিছনে আসেন। ব্যাংকের সামনে ঘড়ির দোকানে দাঁড়ালে উনার সাথে আলাপ শুরু করেন। অজ্ঞান পার্টির প্রতারক মহিলা বলেন উনি হাটহাজারী যাবে তাই একসাথে যাবে। চোর মহিলা বলে আমিও ব্যাংক থেকে ১ লক্ষ ৮০ হাজার টাকা তুলেছি, এই কথা বলে বিশ্বাস অর্জন করেছে। রাস্তা পার হয়ে একটা খালি সিএনজিতে বসি। এরপর সিএনজির সামনে দুই জন লোক বসা ছিল। পিছনে প্রতারক দুইজন মহিলাও বসেন। তারপর মইগ্যারহাট আসলে আরেকজন প্রতারক চক্রের মহিলা সিএনজিতে উঠেন। ওরা দুই জন দুই দিকে আমাকে বসালেন মধ্যে খানে। শীত লাগে বলে দুই দিকে পর্দা টেনে দেন তারা। আমার গায়ের শাল ঠিক করে দিতে গিয়ে নাকে হাত লাগান। তারপর আমি আর কিছুই বলতে পারলাম না। কিন্তু আমার হুস ঠিক ছিল। এই ফাঁকে তারা আমার টাকা নিয়ে মেডিকেলের আগে নেমে যান।

হাটহাজারী মডেল থানার ওসি মনিরুজ্জামান বলেন, এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com