নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সিলেটে চাঞ্চল্যকর হত্যা: ২৪ ঘন্টার মধ্যে হাটহাজারীতে ছেলে ও চান্দগাও বাবাকে ধরলো র্যাব 

সিলেটে চাঞ্চল্যকর হত্যা: ২৪ ঘন্টার মধ্যে হাটহাজারীতে ছেলে ও চান্দগাও বাবাকে ধরলো র্যাব 

নিজস্ব প্রতিবেদক: সিলেটের হবিগঞ্জ জেলার লাখাই থানার আলোচিত ও চাঞ্চল্যকর বধুলাল হত্যা মামলার প্রধান দুই আসামি বাবা বাবুল মিয়া (৩৫) কে চান্দগাও এবং ছেলে করিম মিয়া (২২)কে হাটহাজারী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত শুক্রবার (১২ জানুয়ারী) বিশেষ অভিযান চালিয়ে বাবা ও ছেলে কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, নিহত ভিকটিম বধুলাল দাস হবিগঞ্জ জেলার লাখাই থানাধীন হেলারকান্দি এলাকার বাসিন্দা এবং স্থানীয় হাওরে জমি চাষাবাদ করে জীবিকা নির্বাহ করে আসছেন। আসামি বাবুল এবং তার অন্যান্য সহযোগীরা নিহত ভিকটিম বধুলালের প্রতিবেশী। দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে জমি চাষাবাদ নিয়ে দ্ব›দ্ব চলে আসছিল এবং একাধিক বার স্থানীয় ভাবে তাদের মধ্যে আপোষ মীমাংষা হয়। পরর্বতীতে গত ১১ জানুয়ারী রাত আনুমানিক ১টার দিকে ভিকটিম বধুলাল দাস স্থানীয় এলাকায় একটি সাংস্কৃতিক অনুুষ্ঠান শেষে বাড়ী ফেরার পথে লাখাই থানাধীন কাঠালকান্দি এলাকায় পৌছালে আসামি বাবুল মিয়া তার ছেলে করিম মিয়া এবং তাদের অন্যান্য সহযোগীরা জমি চাষাবাদ এবং পূর্বশত্রæতার জেরে পরিকল্পিত ভাবে দেশী অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে ভিকটিম বধুলাল দাসকে হত্যার উদ্দেশ্যে শরীরের বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয় লোকজন এবং ভিকটিমের পরিবার মুমূর্ষু অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে হবিগঞ্জ জেলার লাখাই থানায় ১৩ জনের নামে এবং অজ্ঞাতমনামা ৪/৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং ২।

মামলা রুজু হওয়ার পর হবিগঞ্জ জেলার লাখাই থানা পুলিশ জানতে পারে যে, উক্ত হত্যা মামলার প্রধান ২ আসামি (বাবা ও ছেলে) চট্টগ্রামে অবস্থান করছে। উক্ত তথ্যের
একটি আভিযানিক দল গত ১২ জানুয়ারী দুপুরে বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি বাবুল মিয়া (৩৫), পিতা- মৃত জবান উল্লা, সাং-চরগাঁও, থানা-লাখাই, জেলা-হবিগঞ্জ’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি বলেন, পরবর্তীতে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলার ২নং আসামি তারই ছেলে করিম মিয়া চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন মদুনাঘাট এলাকায় অবস্থান করছে। তার দেওয়া তথ্য মতে একই তারিখ বর্ণিত এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে আসামি করিম মিয়া (২২), পিতা-বাবুল মিয়া, সাং-চরগাঁও, থানা- লাখাই, জেলা-হবিগঞ্জ’কে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা বাবা এবং ছেলে উক্ত নৃশংস হত্যাকান্ডের পরপর-ই আইন শৃংখলা বাহিনীর নিকট গ্রেফতার এড়াতে নিজ জেলা হতে চট্টগ্রামের বিভিন্ন এলাকায় আলাদা-আলাদাভবে আত্মগোপন করে ছিল।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com