নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

সিএনজি-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

হাটহাজারী নিউজ ডেস্ক:                                  ফটিকছড়ি উপজেলার দাঁতমারা ইউনিয়নের হেয়াকো-রামগড় সড়কের বনানী গর্জনবাগান এলাকায় যাত্রীবাহী সিএনজি ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পারভেজ (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাঞ্চনা গ্রামের আলী আহমদের ছেলে।

আহতরা হলেন মুহাম্মদ সোহেল (৩০) ও মুহাম্মদ মিলন (২৯)। তাঁরা একই ইউনিয়নের বাসিন্দা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

থানা সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকাল ৭টার দিকে একটি সিএনজি যাত্রী নিয়ে ফটিকছড়ি সদরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সামনে থেকে ধাক্কা দিলে তিনযাত্রী ছিড়কে পড়ে আহত হন। স্থানীয় লোকজন গুরুতর আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক পারভেজকে মৃত ঘোষণা করেন।

দাঁতমারা তদন্তকেন্দ্রের এসআই নাজের হোসাইন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com