নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সিএনজি গাড়িতে যাত্রীবেশে স্বর্ণের চেইন ও কানের দুল ছিনতাই: নারীসহ আটক ৪

সিএনজি গাড়িতে যাত্রীবেশে স্বর্ণের চেইন ও কানের দুল ছিনতাই: নারীসহ আটক ৪

নিজস্ব প্রতিবেদক:

বাকলিয়া থানাধীন নতুন ব্রিজ গোল চত্বরে সিএনজি গাড়িতে যাত্রীবেশে স্বর্ণের চেইন ও কানের দুল ছিনতাইকারী চক্রের নারীসহ ৪ জনকে আটক করে পুলিশ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়। এ সময় স্বর্ণের কানের দুল ও নকল স্বর্ণের বার উদ্ধার।

বাকলিয়া থানার ওসি জানান,বাদি তার স্বামী ও ছেলে-মেয়েসহ সীতাকুন্ডে বসবাস করেন। বাদির স্বামী সীতাকুন্ড জঙ্গল ছলিমপুর এলাকার একজন ব্যবসায়ী। গত ১৮ এপ্রিল বাদি ও তার স্বামী ভোটার আইডি কার্ড করার জন্য পটিয়ায় তার গ্রামের বাড়িতে যায়। কাজ শেষে দুপুরে সীতাকুন্ডের উদ্দেশ্যে একই তারিখ অনুমান ৩টা ২৫ মিনিটের দিকে বাকলিয়া থানাধীন নতুন ব্রিজ গোল চত্বরে পৌঁছালে একটি অজ্ঞাতনামা সিএনজি’র ড্রাইভার তাদেরকে কোথায় যাবেন জিজ্ঞেস করে। এসময় সিএনজি অটোরিক্সায় পূর্ব থেকে যাত্রীবেশে পিছনের সিটে বসে থাকা ০২ জন বিবাদির মধ্যে একজন নেমে গিয়ে বাদি ও তার স্বামীকে কৌশলে বসার সুযোগ করে দিলে তারা সিএনজিতে ওঠেন। ড্রাইভার সিএনজিটি চালিয়ে তাদেরকে নিয়ে বিকাল অনুমান ৩টা ৩০ মিনিটের দিকে সময় বাকলিয়া থানাধীন শাহ আমানত সংযোগ সেতুর উত্তর পাশে মীর ফিলিং স্টেশনের বিপরীতে পাকা রাস্তার উপর পৌঁছলে রাস্তার উপর একটি মানিব্যাগ পড়ে আছে বলে গাড়িটি থামায়।

সিএনজির সামনের সিটে বসা ০১ জন বিবাদি সিএনজি থেকে দ্রুত নেমে মানিব্যাগটি রাস্তা থেকে হাতে নিয়ে পিছনের সিটে থাকা অপর বিবাদিকে মানিব্যাগটি দেয়। উক্ত বিবাদি মানিব্যাগটির ভিতর থেকে একটি স্বর্ণের বার এবং এক টুকরো কাগজ বের করে তাদেরকে দেখায়। মানিব্যাগ থেকে বের করা কাগজটিতে প্রাপ্ত বারটি ২২ ক্যারেটের স্বর্ণ লেখা আছে বলে তাদেরকে পড়ে শোনায়। উক্ত স্বর্ণের বার দিয়ে কানের দুল, গলার হার ও এক জোড়া হাতের বালা তৈরি করতে পারবে বলে কাগজে উল্লেখ আছে বলেও জানায়।

বাদির স্বামী বিষয়টি পুলিশকে জানাতে চাইলে বিবাদিরা পুলিশকে জানানোর প্রয়োজন নাই বলে এবং একপর্যায়ে গাড়িতে থাকা বিবাদিরা রাস্তায় পাওয়া মানিব্যাগ থেকে বের করা বারটি ২২ ক্যারেটের স্বর্ণ এবং সেটি বাদিকে নিতে বিভিন্নভাবে প্ররোচিত করে। বিবাদির প্ররোচনার মাধ্যমে বিশ্বাস স্থাপন করে উক্ত স্বর্ণের বারের পরিবর্তে বাদির গলায় পরিহিত ১২ আনা ওজনের ০১টি স্বর্ণের চেইন ও কানে থাকা ০৫ আনা ওজনের ০১ জোড়া কানের দুল নিয়ে যায়।

বাদির পাশে বসা বিবাদি সিএনজিটি বহদ্দারহাট পৌঁছলে সেখানে নেমে যায়। ড্রাইভার তাদেরকে সিএনজিটি চালিয়ে ২নং গেইটে নামিয়ে দেয়। বাদি বাসায় গিয়ে তার মেয়েকে উক্ত স্বর্ণের বারটি দেখালে সে এটি নকল বলে ধারণা করেন। তখন তারা নিশ্চিত হওয়ার জন্য পাশের একটি স্বর্ণের দোকানে নিয়ে দেখান, স্বর্ণাকার বারটি দেখে তাৎক্ষণিকভাবে বলে দেয় যে, এটি স্বর্ণের বার নয়।

উক্ত বিষয়ে বাদির অভিযোগের প্রেক্ষিতে বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়। মামলার প্রেক্ষিতে বাকলিয়া থানার এসআই (নিঃ)/ মোঃ মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সঙ্গীয় ফোর্সদের সহায়তায় নগরীর বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে ঘটনায় ব্যবহৃত সিএনজি অটোরিক্সা, যার রেজি নং- চট্ট মেট্রো-থ-১৪-৮৭২৬, বাদির কাছ থেকে আত্মসাতকৃত ০১ জোড়া কানের দুল, সাদা রংয়ের এক জোড়া শাখা (হাতের বালা), ভ্যানেটি ব্যাগসহ কাগজের টুকরা, যাতে ২২ ক্যারেটের ০৫ ভরি ওজনের স্বর্ণের নকল বারসহ মোঃ আলাউদ্দিন, মোঃ নাছির, মো জসিম উদ্দিন ও হাবিবা সুলতানাকে আটক করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com