নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সরকারহাটে মাছে ক্ষতিকর রং মেশানোর দায়ে তিন মাছ ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা

সরকারহাটে মাছে ক্ষতিকর রং মেশানোর দায়ে তিন মাছ ব্যবসায়ীকে ১ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে মাছে ক্ষতিকর রং মেশানোর অভিযোগে তিনজন মাছ ব্যবসায়ীকে ১ লক্ষ টাকা জরিমানা করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রবিবার (৪ সেপ্টেম্বর) বিকাল ৩টার দিকে এ অভিযান চালানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জরিমানাকৃত ব্যবসায়ীরা হলেন, ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪২ ধারায় আটককৃত মোঃ মিজান’কে ৩০ হাজার টাকা, মো: জাহাঙ্গীর’কে ৩০ হাজার টাকা এবং মো: রফিক সওদাগর’কে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে আজ ৪ সেপ্টেম্বর বিকাল ৩ টা’র দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে অভিযান চালানো হয়। অভিযানে ঘটনার সত্যতা পাওয়া যায় এবং তাৎক্ষণিক একজন ব্যবসায়ী’কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ দিকে অভিযানের তথ্য পেয়ে অপর ব্যবসায়ীরা পালিয়ে যায়। তবে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ওয়ার্ড সদস্যের সহযোগিতায় অপর ব্যবসায়ীদের আটক করা হয়।

তিনি বলেন, ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৪২ ধারায় আটককৃত মোঃ মিজান, পিতা-হারুনুর রশিদ, সাং মুহুরির হাট’কে ৩০ হাজার টাকা, মো: জাহাঙ্গীর, পিতা- সিরাজুল হক, সাং গুমান মর্দ্দন’কে ৩০ হাজার টাকা ও মো: রফিক, পিতা- আদু মিয়া, সাং চারিয়া, মির্জাপুর’কে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, খাদ্যে ভেজালের বিষয়ে সবার সচেতন হওয়া জরুরি। এ ধরনের কোনরূপ ঘটনা চোখে পড়লে তাৎক্ষণিক আমাদের জানানোর অনুরোধ করছি।

সবার জন্য নিরাপদ খাদ্য নিশ্চিতকল্পে উপজেলা প্রশাসন’কে সহযোগিতা করুন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com