নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
শাহ্ আমানত সেতু এলাকায় সিএনজি স্ট্যান্ড থেকে অবৈধভাবে চাঁদা আদায়: গ্রেফতার ৬

শাহ্ আমানত সেতু এলাকায় সিএনজি স্ট্যান্ড থেকে অবৈধভাবে চাঁদা আদায়: গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের শাহ্ আমানত সেতু এলাকায় সিএনজি স্ট্যান্ড থেকে অবৈধভাবে চাঁদা আদায় কালে মূল হোতাসহ ৬ জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুর আড়াই টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় চাঁদাবাজ চক্র চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ্ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকায় সিএনজি স্ট্যান্ড থেকে জোরপূর্বক অবৈধভাবে চাঁদা আদায় এবং চাঁদা দিতে অস্বীকার করলে ড্রাইভারদের মারধরসহ বিভিন্ন হুমকি দিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ০৪ এপ্রিল ২০২৪ইং তারিখ আনুমানিক ১৪৩০ ঘটিকায় বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি ১। মোঃ মিজান (২৪), পিতা-মোঃ আবুল মোতালেব, সাং-গন্ডামারা, বাদামতলী, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-লিকুর মার কলোনী, বাস্তহারা, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম, ২। মোঃ জমির (৪৫), পিতা-আহাম্মদ কবির, সাং-পাখপড়–য়া, থানা-বোয়ালখালী, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-মদিনা ক্লাব নাসির বিল্ডিং, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম, ৩। মোঃ জাকির হোসেন (২৭), পিতা-মৃত রহিম, সাং-লক্ষীপুর, থানা-লক্ষীপুর সদর, জেলা-লক্ষীপুর, বর্তমানে-বাদশা চেয়ারম্যানঘাটা, বেলাল কেয়ারটেকার এর বাড়ীর ভাড়াটিয়া, থানা-চান্দগাঁও, জেলা-চট্টগ্রাম, ৪। মোঃ মঞ্জু মিয়া (২৮), পিতা-মৃত কামাল উদ্দিন, সাং-দক্ষিণ হাসিয়া, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম, ৫। মোঃ আক্তার কামাল (৪৮), পিতা-মৃত আহাম্মদ সুফা, সাং-বারখাইন, থানা-আনোয়ারা, জেলা-চট্টগ্রাম এবং ৬। মোঃ শুভ হাসান (৩৭), পিতা-আলী আহম্মদ, মাতা-নুর আয়েশা, সাং-নতুন চরফা গড়িয়া, থানা-সাতকানিয়া, জেলা-চট্টগ্রামদের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের জিজ্ঞাসাবাদ তারা দীর্ঘ ৪/৫ বছর যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীকে ফাঁকি দিয়ে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ্ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকায় সিএনজি, বাস, মালবাহী ট্রাকসহ অন্যান্য পরিবহন থেকে জোড়পূর্বক গতি রোধ করে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিল বলে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন শাহ্ আমানত সেতু (নতুন ব্রিজ) এলাকার বিভিন্ন পয়েন্ট থেকে ভূয়া টোকেন এর মাধ্যমে মোটা অংকের চাঁদা আদায় করে আসছিল। এছাড়াও প্রতিদিন লাইনম্যানরা সকাল-বিকাল দুইটি শিফটে প্রতিটি গণ-পরিবহণ, পণ্যবাহী ট্রাক, মিনি ট্রাক এবং সিএনজি অটোরিক্স থেকে প্রতিবার আসা-যাওয়ার সময় ২০ টাকা থেকে শুরু ১০০ টাকা পর্যন্ত চাঁদা আদায় করে মর্মে স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামিদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com