নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
রাস্তা ও ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান: ঘুরতেই আবারও দখল দেখে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া!

রাস্তা ও ফুটপাত দখলমুক্ত করতে প্রশাসনের অভিযান: ঘুরতেই আবারও দখল দেখে মানুষের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া!

নিজস্ব প্রতিবেদক: রাস্তা ও ফুটপাতে মালামাল রেখে গাড়ি ও পথচারীদের চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির অপরাধে হাটহাজারী উপজেলা প্রশাসনের অভিযান চালিয়ে উচ্ছেদ করে ফিরতেই আবারও সেই একই অবস্থা ব্যবসায়ীদের। এমন উঠা বসার খেলা নিয়ে সাধারণ মানুষের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে।
তারা মনে করেন, প্রশাসনের কার্যকরি পদক্ষেপ গ্রহণ না থাকায় এবং যথাযথ ব্যবস্থা না নেয়ার কারণে এমন হাস্যকর অবস্থার সৃষ্টি বলে তাদের দাবি।
গতকাল বৃহস্পতিবার (৪ এপ্রিল)  হাটহাজারী চৌধুরী হাট এলাকায় যানজট নিরসন কল্পে  মোবাইল কোর্ট পরিচালনা করে রাস্তার উপরে অবৈধ স্থাপনা স্থাপন করায় ৪টি দোকানকে ৪০০০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান।
এছাড়া দোকানের বাইরে ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করায় বেশ কিছু দোকানীকে তাদের মালামাল ও স্থাপনা তাৎক্ষণিক অপসারণ, সতর্ক করা এবং বাজার মনিটরিং করেন তিনি।
জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম মশিউজ্জামান।
অভিযানে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ সহযোগিতা করেন।
গত কয়েকদিন আগে পৌরসভার বাসস্ট্যান্ডে, বাজার, কাচারি রোড়ে, এসিল্যান্ড অফিস থেকে হযরত মাওলানা গাজী শেরে বাংলা শাহ (রহ:) এর মাজার পর্যন্ত চলে এ অভিযান।
এদিকে অভিযান শেষ না হওয়ার আগেই আবারও ফুটপাত ও সড়ক দখলে নেমেছেন ব্যবসায়ী ও হকাররা। এমন উঠা বসার খেলা দেখে সাধারণ মানুষের মধ্যে হাস্যকর কৌতূহল সৃষ্টি হয়েছে। বার বার সতর্কের মধ্যে সীমাবদ্ধ থাকায় এবং যথাযথ ব্যবস্থা না নেয়ার কারণে এমন উঠা বসার খেলা চলে বলে মনে করেন তারা।
কার্যকরি ব্যবস্থা গ্রহণ করতে না পারলে এমন লোক দেখানো অভিযান পরিচালনা থেকে বিরত থাকতে বলেছেন সচেতন মহল।
তারা আরও মনে করেন,  এমন অভিযানের কারণে প্রশাসনের প্রতি ব্যবসায়ী ও হকারদের মধ্যে ভয় কিংবা সম্মানের কোন আগ্রহ থাকে না। যার কারণে তারা প্রশাসনকে সাধারণ মানুষের কাতারে শামিল করেন। তাই অভিযান শেষ না হওয়ার আগে আবারও বসে যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com