নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে হাটহাজারী উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে হাটহাজারী উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

 

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে হাটহাজারী উপজেলা প্রশাসন হাটহাজারীর সর্বস্তরের জনসাধারণকে নিয়ে এক মতবিনিময় সভা আয়োজন করেছে।

বিজ্ঞাপন

 

 

বৃহস্পতিবার (৩১ মার্চ) উপজেলা হল রুমে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

রমজানকে সামনে রেখে কোন ধরনের কালোবাজারি সিন্ডিকেট অবৈধ মজুতদারী ব্যবসায়ী যাতে নিত্যপ্রয়োজনিয় ভোগ্যপণ্য মূল্যবৃদ্ধি করে বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করতে না পারে সেজন্য বক্তারা অভিমত ব্যক্ত করেন।হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাহিদুল আলম বলেন, রমজান মাস সিয়াম সাধনার মাস । অধিক মুনাফা লাভের আশায় কোনো পণ্যের মূল্য অধিক নিয়ে অনেক বড় অপরাধ । রমজান ও ঈদ কে সামনে রেখে কোনো ব্যবসায়ী যাতে ভোগ্যপণ্য ও কাপড়ের দোকানে অধিক টাকা মানুষ থেকে হাতিয়ে নিতে না পারে সে জন্য সব সময় নির্বাহী ম্যাজিস্ট্রেটের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে। সবাই হাটহাজারী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আবু রায়হান বলেন ভোক্তা অধিকার আইন অনুসারে ভোক্তাদের কখনো না ঠকে সেজন্য হাটহাজারীতে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত আছে। রমজানকে সামনে রেখে মোবাইল কোর্ট পরিচালনার আরো জোরদার করা হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

হাটহাজারী মডেল থানার মোঃ রফিকুল ইসলাম বলেন রমজান মাসে নিঃসন্দে যাতে ব্যবসা করতে পারে সে জন্য সব ধরনের আইনানুগ প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হবে । মলম পার্টি ইভটিজিং রোধে সাদা পোশাকে পুলিশ বাহিনীর একাধিক টিম সমগ্র করা হবে। তিনি আরো বলেন কলেজ গেট বাজার বাস স্ট্যান্ড এরিয়ায় যাতে যানজটমুক্ত থাকে সেজন্য ব্যাটারিচালিত অটো রিকসা চলাচল বন্ধ থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com