নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার

হাটহাজারী নিউজ ডেস্ক:

নীলফামারীর ডোমার উপজেলায় বোড়াগাড়ি ইউনিয়নের নয়ানী বাগডোকড়া নন্দীপাড়া গ্রামের একটি ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাত যুবকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে সিআইডি পুলিশ।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়।

বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদের সদস্য অশ্বনী কুমার রায় বলেন, “স্থানীয়রা সকালের দিকে গ্রামের একটি ভুট্টাক্ষেতের ধারে মরদেহটি পড়ে রয়েছে এমন সংবাদ দিলে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশে খবর দেই। পরে দুপুরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।”

ডোমার থানার পরিদর্শক মাহমুদ উন নবী জানান, নিহত যুবকের আনুমানিক বয়স ৩৫ বছর। তার পরনে একটি সাদা জ্যাকেট ও কালো প্যান্ট আছে। সুরহতাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com