নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বুধবার চট্টগ্রামে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী

বুধবার চট্টগ্রামে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ

বুধবার চট্টগ্রাম স্বাধীন বাংলা বেতার কেন্দ্র মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে সাংসদ ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদের এপিএস আব্দুল হালিমের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, চট্টগ্রাম-৮ সংসদীয় আসন চান্দগাঁও, পাঁচলাইশ, মোহরা, পূর্ব ষোলশহর, পশ্চিম ষোলশহর ও আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আগামীকাল ২৯ ডিসেম্বর বুধবার বিকেল ৩টায় চান্দগাঁও স্বাধীন বাংলা বেতার কেন্দ্র চত্বরে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ পালন উপলক্ষে এক আলোচনা সভায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

সভায় সভাপতিত্ব করবেন চট্টগ্রাম-৮ আসনের মাননীয় সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা মোছলেম উদ্দিন আহমদ।

আরো উপস্থিত থাকবেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র রেজাউল করিম চৌধুরী এবং নগর আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে সকলকে উপস্থিত থাকার জন্য চান্দগাঁও, পাঁচলাইশ, মোহরা, পূর্ব ষোলশহর, পশ্চিম ষোলশহর ও আমিন শিল্পাঞ্চল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ অনুরোধ জানিয়েছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com