নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বড় বোন পরপারে: ছোট ভাই-বোন হাসপাতালে, নিহত ২

বড় বোন পরপারে: ছোট ভাই-বোন হাসপাতালে, নিহত ২

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁওয়ের চান্দের ঘোনা সাতঘরিয়াপাড়া এলাকায় বড় দুই বোন কে নিয়ে আত্মীয়ের বিয়ের কমিউনিটি সেন্টারে পৌঁছানোর আগেই ঘাতক বাস তাদের সিএনজিকে চাপা দিয়ে কেড়ে নিয়েছে এক বোনসহ চালকের প্রাণ।

 

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে এ দূর্ঘটনা ঘটেছে।

 

দূর্ঘটনার পর মহাসড়কে কয়েক ঘন্টা উভয়পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। এ ঘটনায় এক বোন পরপারে আরেক ভাই ও বোন হাসপাতালে।

 

নিহতরা হলেন, ছেনোয়ারা বেগম (৩৮) ও  সিএনজি চালক মুহাম্মদ জিসান (২২)।

 

সিএনজির অপর যাত্রি আহত আইনজীবী সহকারি শফিকুর রহমান (৩০) ও তসলিমা আকতার (৩২)কে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। তারা নিহত ছেনোয়ারার ছোট ভাই-বোন। তাদের অবস্থাও আশংকাজনক বলে উল্লেখ করেছেন ঈদগাঁও থানার ওসি আবদুল হালিম।

 

প্রত্যক্ষদর্শী মিছবাহ উদ্দিন, সুরুত আলম ও জাহাঙ্গীর সম্রাট জানান, বিকাল ৪টার দিকে সাতঘরিয়াপাড়া এলাকায় এক প্রতিবন্ধি অন্ধ ব্যক্তি অকস্মাৎ রাস্তা পার হচ্ছিলেন। তাকে বাঁচাতে গিয়ে চট্টগ্রামমূখী পূরবী পরিবহনের একটি বাস রং সাইডে গিয়ে কক্সবাজার অভিমুখী সিএনজিকে চাপা দেয়। দুটি গাড়িই দ্রুত গতি থাকায় সংঘর্ষে সিএনজিটি দুমড়ে-মুচড়ে বাসের ভেতর ঢুকে গিয়ে দুটি গাড়ি এস সাথে খাদে পড়ে যায়। ঘটনাস্থলে মারা যান চালক ও এক নারী।

 

খুটাখালীর ৬নং ওয়ার্ডের মেম্বার নুর মোহাম্মদ পেটান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, কক্সবাজার আদালতের আইনজীবী সহকারি শফিকুর রহমান তার বড়বোন ছেনোয়ারা ও তসলিমা আকতারকে নিয়ে রামুতে বিয়েতে যাচ্ছিলেন। এলাকার সিএনজি চালক জিসানকে আসা-যাওয়ার জন্য ভাড়া করে রওয়ানা দেয়ার পর মাঝপথে দূর্ঘটনার শিকার হন।

 

রামু হাইওয়ে থানার দ্বিতীয় কর্মকর্তা এসআই মুজিবুর রহমান জানান, ঘবর পেয়ে দুর্ঘটনা স্থলে যায় পুলিশ। উদ্ধার তৎপরতায় ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস। পরে অন্য গাড়ির সাহায্যে বাস ও দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের নিয়ন্ত্রণে নেয়া হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com