নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বিপিএল নিলামে ৪৫০ ক্রিকেটার

বিপিএল নিলামে ৪৫০ ক্রিকেটার

হাটহাজারী নিউজ ডেস্কঃ

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরে প্রায় ৪৫০ ক্রিকেটার নিয়ে নিলাম আগামীকাল সোমবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিপিএলের ড্রাফট শুরু হবে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে।

রবিবার মিরপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন এ প্রসঙ্গে বলেন, ‘এই ইভেন্টের যে খেলোয়াড় ড্রাফট সেটি আগামীকাল ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হবে। দুপুর ১২টায় শুরু হবে। এভাবে আমাদের পরিকল্পনা আছে। ৪০০ (৪২৫) এর উপর আন্তর্জাতিক ক্রিকেটার, বিভিন্ন দেশের খেলোয়াড় রেজিস্ট্রেশন করেছে।

এবার আমরা যেটা করেছিলাম, অনলাইন রেজিস্ট্রেশন রয়েছে, এবার তারা তাদের এজেন্ট বা সরাসরি রেজিস্ট্রেশন সম্পন্ন করেছে।’

ড্রাফট থেকে সর্বনিম্ন ৩ এবং সর্বোচ্চ ৮ জন বিদেশী ক্রিকেটার নিতে পারবে দলগুলো। স্থানীয় ক্রিকেটারের হিসেবে দলগুলো নিতে পারবে ১০ থেকে ১৪ জনকে। ড্রাফটের আগে একজন স্থানীয় ও তিনজন বিদেশী ক্রিকেটার নিতে পারবে দলগুলো।

এবার ড্রাফটে নেই তারকা কোনো বিদেশী ক্রিকেটার। যা বিপিএলকে অনেকটাই ম্লান করে দিচ্ছে।

এ প্রসঙ্গে সুজন বলেন, ‘বর্তমান প্রেক্ষাপটে সময়টা বের করাই আমাদের জন্য চ্যালেঞ্জ ছিল। আমাদের ইন্টারন্যাশনাল কমিটমেন্ট যেটা হয়েছে এফটিপি যেটা বলি সে অনুযায়ী আমাদের স্লটটা খুব লিমিটেড। আমাদের মধ্যে কোনো অপশন ছিল না। এগুলোকে এডজাস্ট করতে হয়েছে। কিছু লিমিটেশন তো থাকবেই। তবুও চেষ্টা করবো যে যতটুকু এট্রাকক্টিভ করা যায় ইভেন্টটাকে।’

ড্রাফটের বাইরে থেকে দলগুলো কাদের নিয়েছে জানতে চাইলে সুজন বলেছেন, ‘এই মুহূর্তে আমি নামগুলো বলতে পারছি না। কারণ এখনো সময় রয়েছে। আজকের মধ্যে আমাদের ফ্র্যাঞ্চাইজিগুলো কাদের রিটেইন করেছে এবং কারা ড্রাফটে থাকবে এই বিষয়ে একটি ক্লিয়ার পিকচার পাব। আমরা এটা যে দলগুলো অংশ নিচ্ছে তাদের মধ্যে সার্কুলেট করে দেব।(সংগৃহীত নিউজ)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com