নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বায়েজিদে পুলিশে ধরলো ভুয়া পুলিশ

বায়েজিদে পুলিশে ধরলো ভুয়া পুলিশ

নিজস্ব প্রতিবেদক: বায়েজিদ বোস্তামী থানা পুলিশ ধরলো দুই ভুয়া ডিবি পুলিশ।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) বিকাল ৫টার দিকে দুইজন ভুয়া পুলিশ স্থানীয়রা ধরে পুলিশের কাছে সোপর্দ করেন।

বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় কুমার বলেন গতকাল (১৩ ফেব্রুয়ারী) বিকাল অনুমান ৫টার সময় অভিযুক্ত মো. ইমন হোসেন মুন্না ও মো. আরাফাতসহ পলাতক অপর একজন ভিকটিমের বাসায় গিয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয় এবং ভিকটিমকে বলে সে মাদক ব্যবসা করে নগদ ১০,০০০ টাকা না দিলে তাকে তার সাথে যেতে হবে। ভিকটিম টাকা দিতে না চাইলে অভিযুক্তগণ ভিকটিমকে জোরপূর্বক একটি সিএনজি অটোরিকশা উঠিয়ে নেওয়ার চেষ্টাকালে ভিকটিমের প্রতিবেশী ময়না বেগম অভিযুক্তদের নিকট তাদের পুলিশ আইডি কার্ড দেখতে চাইলে অভিযুক্তরা আইডি কার্ড না দেখিয়ে ভিকটিমকে টানা হেঁচড়া করে সিএনজি অটোরিকশায় তোলার চেষ্টা করলে ভিকটিমের শোর চিৎকারে স্থানীয় লোকজন ২ জন অভিযুক্তকে আটক করেন।

তিনি আরও বলেন, স্থানীয় লোকজন বায়েজিদ বোস্তামী থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযুক্তদের হেফাজতে নেয় এবং অভিযুক্তদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করে। মোবাইল ফোনে আটক ইমনের পুলিশের পোশাক পরিহিত ছবি পাওয়া যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com