নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বন্ধুকে জবাই করে হত্যার ৭২ ঘন্টা পর খন্ডিত মস্তকসহ র‌্যাবের হাতে ধরা পড়লেন ঘাতক বন্ধু

বন্ধুকে জবাই করে হত্যার ৭২ ঘন্টা পর খন্ডিত মস্তকসহ র‌্যাবের হাতে ধরা পড়লেন ঘাতক বন্ধু

হাটহাজারী নিউজ ডেস্ক:

সাতক্ষীরায় টং দোকানের চা বিক্রেতা বন্ধু ইয়াসিন আলীকে নৃশংসভাবে জবাই করে হত্যার ৭২ ঘন্টা পর ঘাতক বন্ধু জাকির হোসেনকে আটক করেছে র‌্যাব ৬।

রোববার(৪ সেপ্টেম্বর) সকালে সাতক্ষীরা শহরের অদূরে কামালনগরের বাইপাস সড়কের একটি কালভার্টের নিচ থেকে চা বিক্রেতা ইয়াসিন আলীর বস্তায় মোড়ানো মস্তকটি উদ্ধার করে র‌্যাব-৬।

এর আগে গতকাল রাতে ঘাতক সাতক্ষীরা সদরের জাকির হোসেন(৪৫)কে আলীপুর এর খালচরে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে সে এই হত্যার কথা স্বীকার করে। পরে তাকে নিয়ে র‌্যাব-৬ এর একটি দল ঘটনাস্থলে গিয়ে খণ্ডিত মস্তকটি জলাশয় থেকে তুলে আনে।

 

র‌্যাব-৬ এর খুলনাস্থ কমান্ডার লে. কর্নেল মোঃ মোশতাক আহমেদ বলেন, সে একাই এই হত্যার ঘটনা ঘটিয়েছে। সে আরও জানিয়েছে, শহরের সুলতানপুর এলাকার চা বিক্রেতা ইয়াসিন আলীর কাছে সে ২০ হাজার টাকা পেতো। দীর্ঘদিন ধরে এই টাকা না দেওয়ায় সে তাকে শায়েস্তা করার পরিকল্পনা করে। এরই জের হিসেবে গত ৩০ আগস্ট দিবাগত রাতে সে তাকে একটি ভ্যানে করে কাজের কথা বলে বকচারা বাইপাস সড়কে ডেকে নিয়ে যায়। পরে সুযোগ বুঝে তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করে। এসময় লাশটি জলাশয়ে ফেলে দিয়ে ১ কি.মি দূরে কামালনগর বাইপাসের কালভার্টের নিচে বস্তায় মুড়ে পানিতে ফেলে দেয়। তবে এই হত্যার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে র‌্যাব।(সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com