নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফেন্সিডিল ও গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব

ফেন্সিডিল ও গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করে র্যাব

নিজস্ব প্রতিবেদক:

ফেনীর মহিপাল থেকে ১৫৭ বোতল ফেন্সিডিল এবং ৩৩ কেজি গাঁজাসহ ৭ জন মাদক ব্যবসায়ী আটক করে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার  (১ নভেম্বর)  পৃথক দুটি অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপ যোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে।

উক্ত তথ্যের ভিত্তিতে আজ ১ নভেম্বর ১টা থেকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে।

এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি পিকআপকে সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা পিকআপটি থামানোর সংকেত দিলে উক্ত পিকআপটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা পিকআপসহ আসামী মোঃ আমিরুল ইসলাম রবিন (২১), পিতা- মহিন উদ্দিন, সাং- কুলাপাড়া, থানা- চান্দগাঁও, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও সনাক্তমতে উক্ত পিকআপের পিছনে মালামাল বহন করার জায়গায় ২ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৩৩ কেজি গাঁজা উদ্ধার পূর্বক আসামীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা।

অপর একটি সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রাম এর দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে আজ ১ নভেম্বর ভোর ৬টা ৫০ মিনিটের দিকে  র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাঁকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল তল্লাশী করে আসামী ১। মোঃ জিয়াউর রহমান (৩৭), পিতা- হাজী আহম্মেদুর রহমান, সাং-দোয়াজীপাড়া, ২। মোঃ সাহাদাত হোসেন (৩১), পিতা- নিজামুল হক, সাং- মাহমুদাবাগ, ৩। মোঃ আমরুল হাসান (২৪), পিতা- মোঃ জাফর ইকবাল, সাং- টেরিয়াল বাজার, ৪। মোঃ সজিব (২০), পিতা- মোঃ সেলিম, সাং- দক্ষিন পেদাইনগর সর্ব থানা- সীতাকুন্ড, জেলা-চট্টগ্রাম, ৫। মোঃ ফারুকুল ইসলাম (৩৪), পিতা- মোঃ আবুল হাসেম, সাং- দেওয়ানহাট, থানা-ডবলমুড়িং, জেলা-চট্টগ্রাম এবং ৬। মোঃ সেলিম উদ্দিন (৪০), পিতা- আবু তাহের, সাং-সুইদালী, থানা-মীরসরাই, জেলা-চট্টগ্রামদের আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো ও সনাক্তমতে উক্ত প্রাইভেটকার এবং মোটরসাইকেল তল্লাশী করে ০২ টি স্কুল ব্যাগের ভিতর হতে সর্বমোট ১৫৭ বোতল ফেন্সিডিল উদ্ধার পূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার এবং মোটরসাইকেলটি জব্দ করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য ফেন্সিডিল কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লক্ষ ৫৭ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ফেনী জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com