নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফেনসিডিল ও গাঁজাসহ আটক ২

ফেনসিডিল ও গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:

ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোষ্টে গাড়ি তল্লাশি শুরু করে ২৭৩ বোতল ফেন্সিডিল এবং ২০ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৭।

সোমবার (২৪ অক্টোবর) ভোর রাত ৪টা ১০ মিনিটের দিকে এ দুইজন কে আটক করা হয়।

এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ গাড়ি জব্দ করা হয়েছে।

 

র‌্যাব-৭, এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি পিকআপযোগে মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা বহন করে বিক্রির উদ্দেশ্যে কুমিল্লা হতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৪ অক্টোবর ভোর রাত ৪টা ১০ মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এর পাকা রাস্তার উপর একটি বিশেষ চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় একটি পিকআপ তল্লাশী করে আসামী ১। মোঃ তোফাজ্জল হোসেন@পলাশ (২৫), পিতা- মৃত তোফায়েল আহম্মেদ, সাং-গন্ডাপুর, থানা-নাঙ্গলকোট এবং ২। মোঃ রায়হান হোসেন (২১), পিতা-আতর ইসলাম, সাং-জয়ন্তীনগর, থানা-চৌদ্দগ্রাম উভয় জেলা- কুমিল্লাদ্বয়কে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের স্বীকারোক্তি ও নিজ হাতে বের করে দেয়া মতে পিকআপের পিছনে মালামাল বহন করার স্থান হতে ০২ টি পাটের বস্তার ভিতর হতে মোট ২৭৩ বোতল ফেন্সিডিল এবং ২০ কেজি গাঁজা উদ্ধারপূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com