নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফেনসিডিলসহ আন্তঃ জেলা মাদক চক্রের ২ সদস্য আটক

ফেনসিডিলসহ আন্তঃ জেলা মাদক চক্রের ২ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে আন্তঃ জেলা মাদক চক্রের ২ সদস্য ১০০ বোতল ফেন্সিডিলসহ আটক করে  র‌্যাব-৭।

শুক্রবার (৩১ মার্চ) মধ্যে রাত ২টার দিকে ফেনসিডিলসহ দুইজন কে আটক করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম মহানগরী হতে কক্সবাজারের দিকে একটি মাইক্রোবাসযোগে মাদকদ্রব্য বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ৩১ মার্চ মধ্যে রাত ২টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম মহানগরীর কর্নফুলী থানাধীন চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি মাইক্রোবাসকে থামার সংকেত দিলে মাইক্রোবাসটি চেক পোস্টের সামনে এসে থামায়। মাইক্রোবাসটি থামার সাথে সাথে দুজন ব্যক্তি গাড়ি হতে নেমে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী ০১। মোঃ রিদওয়ান @ হৃদয় (২৫), পিতা- রমজান আলী, সাং- পূর্ব নয়াপাড়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজার এবং ০২। মোঃ রিদওয়ান (১৯), পিতা- নুরুল ইসলাম, সাং- পূর্ব নয়াপাড়া, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারদ্বয়কে আটক করে।

আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে যে, তাদের গাড়ির পিছনে ব্যাকডালার ভিতর ব্যাগের মধ্যে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল আছে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে তল্লাশীকালে মাইক্রোবাসের ব্যাকডালার মধ্যে ১টি স্কুল ব্যাগের ভিতর হতে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ফেনী জেলার সীমান্ত এলাকা হতে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে খুচরা ও পাইকারী মূল্যে মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০১ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com