নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১

ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ: টাকা ও মোবাইলসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক: ফেইসবুকে বন্ধুত্বের ফাঁদে ফেলে অপহরণ করে ছিনিয়ে নেওয়া অর্থ ও মোবাইলসহ ইমরান (২৬) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করে বায়েজিদ বোস্তামী থানা।

রবিবার (২৬ মে) সকাল সাড়ে ৭টার দিকে তাকে শান্তি নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এ সময় আটককৃতর কাছে থেকে Iphone 12 Pro, ৫০০ দেরহামের ০৩টি নোট- সর্বমোট ১৫০০ দেরহাম, ইন্দোনেশিয়ান ১০০০ রুপিয়ার নোট একটি ও ১০,০০০ রুপিয়ার নোট একটি উদ্ধার করে।

বায়েজিদ বোস্তামী থানার ওসি সঞ্জয় সিনহা জানান, একজন প্রবাসী যুবক তথা ঘটনার ভিকটিমের সাথে একজন নারীর ফেইসবুকে পরিচয়ের সুবাদে বন্ধুত্ব হয়। ওই প্রবাসী যুবক বাংলাদেশে আসার কথা জানতে পেরে ওই নারী তাকে কিছু কসমেটিকস সামগ্রী আনতে বলে। গত ১৫ মে প্রবাসী যুবক বাংলাদেশে আসেন। তারপর ২৪ মে বিকালবেলায় কসমেটিকস সামগ্রী নিয়ে তিনি ওই নারীর সাথে দেখা করতে গেলে ওই নারী ঘুরতে যাওয়ার কথা বলে ভিকটিমকে কৌশলে অপহরণ করে বায়েজিদ বোস্তামী থানাধীন আমিন টেক্সটাইল জামে মসজিদসংলগ্ন জিএম বাংলো পাহাড়ের উপরে নিয়ে গেলে পূর্ব-পরিকল্পিতভাবে অজ্ঞাতনামা ৭/৮ জন যুবক তাদের আটক করে। তখন ভিকটিমের সাথে থাকা নারী ওদের দলে যোগ দেয়। এক পর্যায়ে ভিকটিমকে পাহাড়ের উপর আটক রেখে মারধর করে ভিকটিমের নিকট থেকে  Iphone 12 Pro ,একটি স্মার্ট ওয়াচ, ১,৫০০ দেরহাম,  ১,০০০ রুপিয়ার নোট একটি ও ১০,০০০ রুপিয়ার নোট একটি, নগদ ৫,০০০ টাকা, একটি এক ভরি ওজনের স্বর্ণের চেইন,  বিকাশের মাধ্যমে ৩২,১৯০ টাকা জোরপূর্বক নিয়ে যায়।

তিনি বলেন, এ ঘটনায় ভিকটিম বায়েজিদ বোস্তামী থানাতে ঘটনার বিষয়টি জানালে থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত মোঃ ইমরান (২৪)-কে গতকাল ২৬ মে সকাল ৭টা ৩০ মিনিটের সময় বায়েজিদ বোস্তামী থানাধীন শান্তি নগর এলাকা থেকে আটক করে এবং তার কাছ থেকে ভিকটিমের কাছ থেকে ছিনিয়ে নেওয়া Iphone 12 Pro, ৫০০ দেরহামের ০৩টি নোট- সর্বমোট ১৫০০ দেরহাম, ইন্দোনেশিয়ান ১০০০ রুপিয়ার নোট একটি ও ১০,০০০ রুপিয়ার নোট একটি উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com