নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়ি থেকে অপহৃত কিশোরী’কে ৪৮ ঘন্টার মধ্যে মহানগরীর জিইসি মোড়ে উদ্ধার: আটক ২

ফটিকছড়ি থেকে অপহৃত কিশোরী’কে ৪৮ ঘন্টার মধ্যে মহানগরীর জিইসি মোড়ে উদ্ধার: আটক ২

নিজস্ব প্রতিবেদক:

ফটিকছড়ি হতে অপহৃত কিশোরী’কে ৪৮ ঘন্টার মধ্যে চট্টগ্রাম মহানগরীর জিইসি মোড় এলাকা হতে উদ্ধার; মূল অপরণকারী মিনহাজুল আলম রাহী’কে ০১ জন সহযোগীসহ গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

শুক্রবার (১১ আগস্ট) বিশেষ অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, অপহৃত ভিকটিম ১৭ বছর বয়সের সনাতন ধর্মাবলম্বী কিশোরী এবং স্থানীয় একটি স্কুল থেকে ২০২৩ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছে। অপহৃত ভিকটিমের সাথে আসামী বখাটে মিনহাজুল আলম রাহী (১৯) এর মোবাইল ফোনে পরিচয় হয় এবং এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি জানতে পেরে ভিকটিমের পরিবার আসামী মিনহাজুল আলম রাহীর পরিবারকে অবগত করেন। এতে মিনহাজুল আলম রাহী ক্ষিপ্ত হয়ে ভিকটিম এর পিতা-মাতাকে হুমকি দেয় যে, সে যেকোন সময় তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাবে।

পরবর্তীতে গত ৯ আগস্ট সকাল আনুমানিক ৬টা ৩০ মিনিটের দিকে ভিকটিম পূজার ফুল তুলার জন্য তার বসত ঘরের পিছনে ফুল বাগানে গেলে সেখানে পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা আসামী মিনহাজুল আলম রাহী এবং অজ্ঞাত ২/৩ সহযোগী ভিকটিমকে অপহরণ করে একটি সিএনজি যোগে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে গত ১০ আগস্ট চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানায় মিনহাজুল আলম রাহী’কে প্রধান আসামী করে অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে একটি অপরহণ মামলা দায়ের করেন, যার মামলা নং-১১, ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং/২০২০) এর ৭/৩০।

মেয়েকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারের জন্য ভিকটিমের মা র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি অভিযোগ দাখিল করেন। উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরধারী এবং ছায়াতদন্ত অব্যাহত রাখে। নজরধারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, অপহরণ মামলার প্রধান আসামী চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন জিইসি মোড় এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ১১ আগস্ট  র‌্যাব-৭, চট্টগ্রামের একটি অভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মিনহাজুল আলম রাহী (১৯) এবং ২। মিরাজুল আলম (৩৩), উভয়ের পিতা-মাহাবুল আলম, সাং-হাইদচকিয়া, থানা-ফটিকছড়ি, জেলা-চট্টগ্রামদের’কে আটক এবং ভিকটিম এর মা’র সনাক্ত মতে তার কিশোরী মেয়েকে উদ্ধার করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তারা এজাহার নামীয় আসামী মর্মে স্বীকার করে

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com