নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়িতে হরিণ ও শূকরের মাংসসহ আটক ৩

ফটিকছড়িতে হরিণ ও শূকরের মাংসসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন হাজারিখীল বন বিটের রামগড়-সীতাকুন্ড সংরক্ষিত বনের বন্যপ্রানী অভয়ারণ্য এলাকায় অভিযানে হরিণ ও শুকরের ৫০ কেজি মাংসসহ তিন শিকারীকে আটক করে বনবিভাগ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২৮ সেপ্টেম্বর)  সকাল ৬টা ৩০ মিনিটের দিকে তাদের কে আটক করে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চট্টগ্রাম উত্তর বনবিভাগের বন কর্মকর্তা মোজাম্মেল হক শাহ চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হাজারিখীল রেঞ্জ কর্মকর্তা তারিকুর রহমান সঙ্গীয় স্টাফ এবং সংশ্লিষ্ট কমিউনিটি পেট্রোলিং গ্রুপের সদস্যসহ ভূজপুর থানাধীন হাজারিখীল বন বিটের রামগড়-সীতাকুন্ড সংরক্ষিত বনের বন্যপ্রানী অভয়ারণ্য এলাকায় টহল প্রদান কালে হঠাৎ একটি মোটরসাইকেল দেখে সন্দেহবশত আরেকটু সামনে অগ্রসর হলে দেখা যায় কয়েকজন লোক শিকারের ফাঁদ পেতে বসে আছে। এমতাবস্থায় ৩ জন আসামীকে হাতে নাতে ধৃত করা হয় এবং ২ জন আসামী পালিয় যেতে সক্ষম হয়। তবে তাদের দুই জনকে নামে ও ধামে চিনিতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

পরবর্তীতে ঘটনাস্থলে থেকে

১] পা’সহ বস্তা ভর্তি মায়া হরিনের মাংস ২০ কেজি,
২] মাথাসহ শুকরের মাংস অানু:৩০ কেজি,
৩] শিকার ফাঁদে ব্যবহৃত অানু:১০০ ফিট নাইলন সুতা,
৪] ১টি ১০০ সিসি মোটর সাইকেল,
৫] সদ্য কর্তিত বিভিন্ন প্রজাতির গাছের চারা ৫০ টি,
৬] ছুরি ২ টি,
৭] দাঁ ২ টি,
পরবর্তীতে যথাযথ কতৃপক্ষের অনুমতি সাপেক্ষে জব্দকৃত মাংস পচনশীল হওয়ায় হাজারিখীল বিট অফিসের সামনে মাটিচাপা দেওয়া হয়। জব্দকৃত অন্যান্য মালামাল বিট অফিস হেফাজতে রাখা হয়। ধৃত ৩ জন আসামী বিচারার্তে বিজ্ঞ আদালতে সোপর্দ করাসহ পি,ও,আর বন মামলা দাখিল করা হয়েছে ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com