নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়িতে আফিমসহ যুবক আটক

ফটিকছড়িতে আফিমসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক:

ভুজপুর থানাধীন হেঁয়াকো হতে হাটহাজারী এলাকায় মাদক পরিবহনকালে আফিম ও ফেন্সিডিলসহ জয়নাল (৩০) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে র‍্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ৭টার দিকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজি যোগে মাদকের একটি বড় চালান নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রাম জেলার ভূজপুর থানাধীন ০৩ নং নারায়নহাট ইউপি এর আকবর পাড়া এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে আজ ২৬ জুলাই  ৭টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে একটি সিএনজি হতে আসামী মোঃ জয়নাল (৩০), পিতা- মৃত আবু আহম্মদ, সাং- অলিপুর, থানা- ভূজপুর, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত সিএনজির ড্রাইভিং সীটের নীচ হতে আসামীর নিজ হাতে বের করে দেয়া মতে ০১টি সাদা প্লাস্টিকের বস্তার ভিতর হতে ৯৮ বোতল ফেন্সিডিল ও ০১টি কালো পলিথিনের ভিতর হতে ৫৩০ (পাঁচশত ত্রিশ) গ্রাম আফিম উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদকদ্রব্য (ফেন্সিডিল, আফিম) খাগড়াছড়ির সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ পূর্বক পরবর্তীতে তা চট্টগ্রাম জেলাসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com