নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
পুলিশের ২৪ঘন্টার অভিযান: মাদক ও ডাকাতির মালামালসহ আটক ২১

পুলিশের ২৪ঘন্টার অভিযান: মাদক ও ডাকাতির মালামালসহ আটক ২১

নিজস্ব প্রতিবেদক:

গাজীপুর মহানগর পুলিশ কর্তৃক ২৪ ঘন্টার উদ্ধার অভিযানে মাদক, ডাকাতির প্রস্তুতি গ্রহণ করার অপরাধ এবং ওয়ারেন্টভুক্ত আসামীসহ মোট গ্রেফতার ২১ জন।

মঙ্গলবার (২৪ জানুয়ারী) টানা ২৪ঘন্টার অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘন্টায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ ও সদর থানা কর্তৃক উদ্ধার অভিযানে ১৩০ পিস ইয়াবা, ৮ গ্রাম হেরোইন এবং মাদক বিক্রয়ের নগদ ৫,৩০০ টাকাসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

জিএমপি’র টঙ্গী পূর্ব থানা কর্তৃক ডাকাতির প্রস্তুতি গ্রহণ করার অপরাধে ০১ টি রামদা, ০১ টি চাকু ও ০১ টি সুইচ গিয়ার চাকুসহ মোট ০৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া বিভিন্ন থানায় ওয়ারেন্টভুক্ত ০৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মাদক বিরোধী এবং অন্যন্য অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com