নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
পাষাণ্ড ঘাতক কিশোর গ্যাংয়ের উপর্যুপরি ছুরিকাঘাতে প্রাণ গেল দুই যুবকের: আটক ৮

পাষাণ্ড ঘাতক কিশোর গ্যাংয়ের উপর্যুপরি ছুরিকাঘাতে প্রাণ গেল দুই যুবকের: আটক ৮

নিজস্ব প্রতিবেদক:

নগরীর পাহাড়তলী থানাধীন জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামের গেটের সামনে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে পাষাণ্ড ঘাতক কিশোর গ্যাংয়ের উপর্যুপরি ছুরিকাঘাতে প্রাণ গেল মাসুম ও সজীবের।

গত সোমবার (৮ মে) মধ্যে রাতে অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

এদিকে জোড়া খুনের ঘটনায় কিশোর গ্যাংয়ের ৮ সদস্য কে আটক করে পুলিশ। গ্রেফতারকৃত রবিউল কর্তৃক বিজ্ঞ আদালতে সিআরপিসি ১৬৪ ধারা মতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান।

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম বলেন, গত ৮ মে সন্ধ্যা অনুমান ৭টার সময় নগরীর পাহাড়তলী থানাধীন জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামের গেটের সামনে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে জনৈক সিরাজুল ইসলাম শিহাবের সাথে তার পূর্ব পরিচিত রবিউল ইসলামের কথা কাটাকাটি হয়। উক্ত কথা কাটাকাটির জেরে বিটাক মোড়ে তাদের মধ্যে সামান্য হাতাহাতির ঘটনা ঘটে।

এ বিষয় নিয়ে পরবর্তীতে একই দিন রাত অনুমান ৮টা ১০ মিনিটের সময় নিজেদের মধ্যে মীমাংসার জন্য সবাই পাহাড়তলী থানাধীন বিটাক গলিতে দাঁড়িয়ে কথা বলা অবস্থায় হঠাৎ করে পিছন থেকে কয়েকজন মাসুম ও সজীবকে ছুরিকাঘাত করে। উক্ত ছুরিকাঘাতে তারা গুরুতর আহত হলে তাদেরকে লোকজন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহত মাসুম ও সজীবকে মৃত ঘোষণা করেন।

পরবর্তীতে ভিকটিম মোঃ মাসুম এর ভাই মনির হোসেন বাদি হয়ে সিএমপি পাহাড়তলী থানায় একটি নিয়মিত মামলা রুজু করেন। মামলার প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দিক-নির্দেশনায় পাহাড়তলী থানার একাধিক টিম পাহাড়তলী থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত পূর্বনাম-কার্তিক বনিক বর্তমান নাম-আব্দুর রহিম, বিপ্লব মল্লিক প্রঃ মোঃ বিপ্লব, রবিউল ইসলাম, রায়হান উদ্দিন, মোঃ শামীম, সাগর দাশ এবং আইনের সহিত সংঘাতে জড়িত রবিউল হাসান হৃদয়কে গ্রেফতার করেন। অপরদিকে ডিবি (পশ্চিম) বিভাগ এর সহায়তায় এজাহার নামীয় ১নং বিবাদি মোঃ ইলিয়াছ মিঠুকে গ্রেফতার করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com