নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হাটহাজারীর মাদ্রাসা ছাত্র ইয়াসিন আরাফাতকে মানিকগঞ্জে উদ্ধার!

পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হাটহাজারীর মাদ্রাসা ছাত্র ইয়াসিন আরাফাতকে মানিকগঞ্জে উদ্ধার!

নিজস্ব প্রতিবেদক:

ফটিকছড়িতে দাখিল পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হওয়া হাটহাজারীর মাদ্রাসা ছাত্র ইয়াসিন আরাফাতকে  মানিকগঞ্জে থেকে উদ্ধার করা হয়।

শুক্রবার (২৬ মে) মধ্যে রাত ১টা ৩০ মিনিটের দিকে এ তথ্য জানিয়েছেন নিখোঁজ মাদ্রাসা ছাত্র ইয়াসিন আরাফাতের পিতা মাওলানা শামসুল আলম।

প্রসঙ্গত, গত ২৪ মে সকাল সাড়ে ৯টার দিকে ফটিকছড়ি জামেউল উলুম ফাজিল মাদ্রাসায় দাখিল পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের বংশাল মসজিদের ইমাম সামশুল হক এর একমাত্র ছেলে ইয়াছিন আরাফাত (১৬)।

এ দিকে নিখোঁজ ইয়াসিন আরাফাত নাজিরহাট জামিয়া মিল্লিয়া আহমদিয়া কামিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ছিলেন।

নিখোঁজ মাদ্রাসা ছাত্র ইয়াসিনের সহপাঠী ও পরিবার সূত্রে জানা যায়, গত ২৪ মে সকাল ৯:৩০ মিনিটের দিকে ইয়াসিন পরীক্ষা কেন্দ্র ফটিকছড়ি জামেউল উলুম ফাজিল মাদ্রাসাতে যায়। কিন্তু পরীক্ষা শুরু হওয়ার আগে আমাদের কে আংকেলের কাছে যাবে এবং ২ মিনিটের মধ্যেই আসছি বলে বের হয়ে আর ফিরে আসেনি।

অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান মেলেনি।তাঁর গায়ের রং উজ্জুল শ্যামলা।উচ্চতা আনুমানিক ৪ ফুট ৫ ইঞ্চি,মুখমণ্ডল লম্বাটে ও হালকা-পাতলা গড়নের।

এ ঘটনায় ফটিকছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১০৫৯) করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com