নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নিখোঁজের ৭ দিন পরে ডোবায় মিললো শিশু আবিদার লাশ: ধর্ষণের পর হত্যা, আটক ধর্ষক!

নিখোঁজের ৭ দিন পরে ডোবায় মিললো শিশু আবিদার লাশ: ধর্ষণের পর হত্যা, আটক ধর্ষক!

হাটহাজারী নিউজ ডেস্ক:

নিখোঁজের ৭দিন পর পাহাড়তলীর ওয়ারর্লেস এলাকার ডোবা থেকে শিশু আবিদা সুলতানা আয়নী ওরফে আঁখি মনির (১০) লাশ উদ্ধার করেছে পিবিআই।

বুধবার (২৯ মার্চ) ভোরে পাহাড়তলীর ওয়ারর্লেস এলাকার ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এর আগে ২১ মার্চ ওই শিশু নগরীর পাহাড়তলী থেকে নিখোঁজ হয়। পরে শিশু আয়নী অপহরণের শিকার জানিয়ে স্থানীয় একব্যক্তির বিরুদ্ধে মামলা করেছেন তার মা।

শিশু আদিতার লাশ উদ্ধার করে সিআইডি পুলিশ

শিশু আয়নী পাহাড়তলী এলাকার আব্দুল হাদি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রী। পাহাড়তলীর আব্দুর কাজীর দীঘির পাড় এলাকায় তাদের বাসা।

শিশুটির মা মোছাম্মৎ বিবি ফাতেমা (২৬) পোশাক কারখানার কর্মী। শিশুটির বাবা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন।

মামলায় আসামি করা হয়েছে- স্থানীয় বাসিন্দা মো. রুবেলকে (৩৫)। রুবেল ওই এলাকার তরকারি বিক্রেতা বলে জানা গেছে।

পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের বিশেষ পুলিশ সুপার (এসপি) নাইমা সুলতানা বলেন, মঙ্গলবার রুবেলকে আটক করি। এরপর জিজ্ঞাসাবাদে আয়নীকে হত্যার কথা স্বীকার করেন তিনি।

“প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল জানায়, রুবেল মেয়েটিকে প্রলোভন দেখিয়ে একটি বাসায় নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি বাসা থেকে বের হয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে শ্বাসরোধ করে খুন করে। পরে লাশ বস্তাবন্দি করে ডোবায় ফেলে দেয়।

ভোরে ওয়ারর্লেসের মুরগি ফার্ম এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ধর্ষণের পর হত্যা করা হয় শিশুটিকে।

মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com