নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নাজিরহাট ঝংকার মোড় এলাকায় বিপুল পরিমাণ গামারী গোলকাঠ বোঝাই ড্রামট্রাক আটক

নাজিরহাট ঝংকার মোড় এলাকায় বিপুল পরিমাণ গামারী গোলকাঠ বোঝাই ড্রামট্রাক আটক

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী-ফটিকছড়ি সড়কের নাজিরহাট ঝংকার মোড় এলাকায় বনজদ্রব্য বোঝাই ১টি ড্রাম ট্রাক (ড: ০৮২০) তল্লাসী করে কোন বৈধ কাগজ পত্র ও চলাচল পাস না পাওয়ায় ৫৪ টু:=১৫৯.৯৯ ঘনফুট গামার গোলকাঠ বোঝাই গাড়িটি জব্দ করা হয়।

গত মঙ্গলবার (১৪ মার্চ) দিবাগত রাত ৯টা ৩০ মিনিটের দিকে বিশেষ অভিযান চালিয়ে গাড়িটি আটক করা হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন, রেঞ্জ এর নেতৃত্বে সঙ্গীয় স্টেশন কর্মকর্তা, হাটহাজারী বিট কাম চেক স্টেশন, ডিপো কর্মকর্তা,নাজিরহাট ডিপো, বিট কর্মকর্তা,সর্তা ও শোভনছড়ি বিট এবং সংশ্লিষ্ট স্টাফসহ।

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মো: সাইফুল ইসলাম বলেন, হাটহাজারী-ফটিকছড়ি সড়কের নাজিরহাট ঝংকার মোড় এলাকায় বনজদ্রব্য বোঝাই ১ টি ড্রাম ট্রাক আসতে দেখা যায় এবং সেটি সংকেত দিয়ে থামানো হয়। ঐ ট্রাক নং-ফেনি-ড: ০৮২০ দেখে তল্লাসী করে কোন বৈধ কাগজ পত্র ও চলাচল পাস না পাওয়ায় ৫৪ টু:=১৫৯.৯৯ ঘনফুট গামার গোলকাঠ বোঝাই গাড়িটি জব্দ করা হয়। গাড়ীর চালক ও হেল্পার দ্রুত পালিয়ে যাওয়ায় তাদের ধৃত করা সম্ভব হয়নি। জব্দকৃত মালামাল হাটহাজারী রেঞ্জ হেফাজতে রাখা হয় এবং এ ব্যাপারে যথাসময়ে বন মামলা দায়ের করা হয় ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com