নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নতুন প্রজন্মকে বাঙালির মুক্তিযুদ্ধ বিজয়ের সঠিক ইতিহাস জানাতে হবে- মোশাররফ

নতুন প্রজন্মকে বাঙালির মুক্তিযুদ্ধ বিজয়ের সঠিক ইতিহাস জানাতে হবে- মোশাররফ

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি বলেছেন, বাঙালির বীরত্বগাথা মুক্তিযুদ্ধ বিজয়ের সঠিক ইতিহাস নতুন প্রজন্মকে জানাতে হবে। না হয় স্বাধীনতার পরাজিত শত্রুরা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে মিথ্যা ইতিহাস শিখিয়ে বিভ্রান্ত করবে।

বিজ্ঞাপন

শনিবার (১৭ ডিসেম্বর) সকালে চট্টগ্রাম প্রেসক্লাবের বঙ্গবন্ধু হলে চটগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি বলেন, আমাদের স্বাধীনতা হঠাৎ করে আসে নাই,ধাপে ধাপে বাঙালির অনেক ত্যাগ আর দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এক সাগর রক্তের বিনিময়ে তা অর্জিত হয়েছিলো। স্বাধীনতার জন্যে এতো ত্যাগ এতো রক্তদান বাঙালি ছাড়া আর কারো ইতিহাসে নেই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। দেশবিরোধী চক্রের সেটা পছন্দ নয়। তাই নতুন করে তারা ষড়যন্ত্র শুরু করেছে। এসব অপ শক্তির বিরুদ্ধে আওয়ামী লীগ নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

হাটহাজারী নিউজ

সভার সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম বলেন, জিয়াউর রহমান ইতিহাস বিকৃত করে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিলো কিন্তু দেশরত্ন শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে জাতীকে সঠিক ইতিহাস জানার সুযোগ করে দিয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সংগঠনের সাধারণ সম্পাদক শেখ মো আতাউর রহমান বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি যেনো মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সে লক্ষে আমাদের প্রস্তুত থাকতে হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন শাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন সহ সভাপতি অধ্যাপক মো মাঈনুদ্দিন,এড ফখরুদ্দিন চৌধুরী,মো আবুল কালাম আজাদ,জেলা পরিষদ চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম,জসিম উদ্দিন,আফতাব উদ্দিন চৌধুরী, আবুল কাশেম চিশতি, যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পালিত,সম্পাদক মন্ডলীর সদস্য ডা মো মোস্তাফা, আলাউদ্দিন সাবেরী, প্রদীপ চক্রবত্তী, মো নুর খান,নাজিম উদ্দিন তালুকদার,ডা মো সেলিম, ইঞ্জিঃ মেজবাহ উল আলম লাভলু, আবু তালেব,আসম ইয়াছিন মাহমুদ, কার্যনির্বাহী সদস্য বেদারুল আলম চৌধুরী বেদার, ফোরকান উদ্দিন আহমেদ,গোলাম রব্বানী, মহিউদ্দিন আহমেদ মঞ্জু,বখতেয়ার সাঈদ ইরান,আখতার উদ্দিন মাহমুদ পারভেজ,হাসিবুন সুহাদ চৌধুরী সাকিব,জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী দিলোয়ারা ইউসুফ,সাধারণ সম্পাদিকা এড বাসন্তী প্রভা পালিত, জেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক সেলিম সাজ্জাদ,যুবলীগের নুরুল মোস্তাফা মানিক,শেখ ফরিদ চৌধুরী, রাশেদ খান মেনন,তাতী লীগের রূপক দেব অপু,জেলা ছাত্রলীগ সভাপতি তানভীর হোসেন তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম প্রমুখ।।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com