নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নগরীতে চোরাই টাকা ও মোবাইলসহ আটক ১

নগরীতে চোরাই টাকা ও মোবাইলসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক: সিএমপির বাকলিয়া থানার অভিযানে অভিনব কৌশলে দোকান থেকে চুরিকৃত নগদ এক লক্ষ তিরানব্বই হাজার টাকা ও একটি মোবাইল ফোনসহ আমীর হোসেন নামে এক চোরকে গ্রেফতার করে পুলিশ।

গত রবিবার (২৩ জুন) বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সিএমপির সহকারী পুলিশ কমিশনার নূরে আল মাহমুদ বলেন, গত ২২ জুন অজ্ঞাতনামা একজন ব্যক্তি বাকলিয়া থানাধীন রাহাত্তারপুলস্থ একটি দোকান চিনে না বলে দোকানিকে ফোন দিয়ে দোকানের কাছাকাছি মোড়ে আসতে বলে। ফোন কল পেয়ে দোকানি দোকান থেকে মোড়ে আসলে দুপুর আনুমানিক ১২টা ৩৫ মিনিট থেকে ১২টা ৪৫ মিনিটের মধ্যে যে-কোনো সময় ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা চোর সঙ্গোপনে দোকানে অনধিকার প্রবেশ করে চুরি করে। এ ঘটনায় দোকানদার বাদী হয়ে বাকলিয়া থানায় মামলা দায়ের করেন। মামলা রুজু হওয়ার পরে তথ্য-প্রযুক্তির সহায়তায় তদন্তকারী কর্মকর্তা সঙ্গীয় ফোর্সসহ গত ২৩ জুন ভোর রাত আনুমানিক ৪টা ১০ মিনিটের সময় চান্দগাঁও থানাধীন ওয়াসা রোড মধ্যম মোহরা এলাকায় অভিযান চালিয়ে একটি সেমিপাকা বাসা থেকে তদন্তেপ্রাপ্ত আসামি মোঃ আমির হোসেন (৪১)-কে গ্রেফতার করেন।

তিনি আরও বলেন, ধৃত আসামিকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তার বাসার স্টিলের আলমারি থেকে তদন্তকারী কর্মকর্তা আসামির চুরিকৃত একটি মোবাইল ফোন এবং নগদ ১ লাখ ৯৩ হাজার টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com