নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে হত্যা, আটক ৩

ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ী কুপিয়ে হত্যা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

বাগেরহাটের কচুয়ায় চাঞ্চল্যকর মোজাহের মোল্লা হত্যা মামলার অন্যতম ৩ জন পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

রবিবার (১৫ জানুয়ারী) রাত ১২টা ২০ মিনিটের দিকে তাদের কে আটক করা হয়।

র্যাব ৬ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোস্তাক আহমেদ বলেন, ভিকটিম মোজাহের মোল্লার পরিবারের সাথে আসামীদের দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে আসামীরা গত ০৭ জানুয়ারি  বাগেরহাট জেলার কচুয়া ধানাধীন আলীপুর এলাকায় ভিকটিমের বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ীভাবে ভিকটিমকে কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। আশংকাজনক অবস্থায় ভিকটিম মোজাহের মোল্লাকে স্থানীয় লোকজনের সহায়তায় বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষনা করেন। এ বিষয়ে ভিকটিমের ছেলে বাদী হয়ে বাগেরহাট জেলার কচুয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল উক্ত হত্যা মামলার আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ১৬ জানুয়ারি রাত আনুমানিক ১২টা ২০ মিনিটের দিকে র‌্যাব-৬ সদর কোম্পানি, খুলনা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গোপালগঞ্জ জেলার সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামী ১। মোঃ ইসমাইল শেখ (২৫), গ্রাম-কৃষ্ণপুর, ২। মোঃ ইউনুস আলী (৩৪), গ্রাম-ধোপাখালী, উভয় থানা-কচুয়া, জেলা-বাগেরহাটদ্বয়কে গ্রেফতার করে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের তথ্যমতে একই তারিখ রাত আনুমানিক ০৩.৩০ ঘটিকায় নারায়নগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন কদমতলী এলাকায় র‌্যাবের অন্য একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে মামলার অন্যতম পলাতক আসামী মোঃ রাসেল শেখ (২৫), গ্রাম-আলীপুর, থানা-কচুয়া, জেলা-বাগেরহাটকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে বাগেরহাট জেলার কচুয়া থানায় হস্তান্তর করার কাজ প্রক্রিয়াধীন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com