নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
টেকনাফে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

টেকনাফে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ হেলাল উদ্দিন নামে একজন মাদক কারবারীকে আটক করে র‌্যাব-১৫।

সোমবার (১৮ ডিসেম্বর) বেলা ১১টা ৩৫ মিনিটের দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে জনৈক আলী হোছেনের ভাঙ্গারীর দোকান এর সামনে থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১৫ এর অধিনায়ক লেঃ কর্ণেল এইচএম সাজ্জাদ হোসেন বলেন, র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দলের গোয়েন্দা তৎপরতা ও নজরদারীর প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের হ্নীলা বাজার এলাকায় কতিপয় ব্যক্তি অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এমন নির্ভরযোগ্য তথ্যের প্রেক্ষিতে গত ১৮ ডিসেম্বর অনুমান ১১টা ৩৫ মিনিটের দিকে র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল কক্সবাজার-টেকনাফ মহাসড়কের পশ্চিম পাশে জনৈক আলী হোছেনের ভাঙ্গারীর দোকান এর সামনে উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি বুঝিতে পেরে কতিপয় ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে মোঃ হেলাল উদ্দিন (৩২), পিতা-মোঃ নুর হোসেন, সাং-দর্গাপাড়া (নুর হোসেনের বাড়ী), ০৫নং ওয়ার্ড, ইউনিয়ন-হ্নীলা, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার’কে গ্রেফতার করতে সক্ষম হয় এবং চক্রের অপর দুই মাদক কারবারী কৌশলে দ্রুত পলায়ন করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলী হোছাইন এর ভাঙ্গারীর দোকানের ভিতরে উত্তর কোনায় একটি প্লাষ্টিকের বস্তার ভিতর বিক্রয়ের উদ্দেশ্যে অবৈধ মাদক ইয়াবা ট্যাবলেট মজুদ করে রেখেছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেয়া তথ্যের ভিত্তিতে তল্লাশী করে সর্বমোট ১,৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারী পলাতক আসামীদের সহিত যোগসাজসে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছিল এবং দীর্ঘদিন যাবত তারা বিভিন্ন পন্থায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে পার্শ্ববর্তী সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে অতিরিক্ত মুনাফা লাভের উদ্দেশ্যে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে স্থানীয় এলাকাসহ টেকনাফ ও কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করতো। পলাতক মাদক কারবারীদের পূর্ণাঙ্গ নাম-ঠিকানা সংগ্রহসহ গ্রেফতার অভিযান অব্যাহত আছে। অদ্য উপরোল্লিখিত ইয়াবাসহ র‌্যাবের আভিযানিক দলের কাছে ধৃত হয়।

ধৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com