নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
টিপ ছোরা দিয়ে ছুরিকাঘাতে করে মোবাইল ও টাকা ছিনতাই, আটক ১

টিপ ছোরা দিয়ে ছুরিকাঘাতে করে মোবাইল ও টাকা ছিনতাই, আটক ১

নিজস্ব প্রতিবেদক:

টিপ ছোরা দিয়ে ছুরিকাঘাতে করে মোবাইল ও টাকা ছিনতাই করা এক ছিনতাইকারী ও ছিনতাইকাজে ব্যবহৃত ছোরাসহ আটক করে পুলিশ।

শনিবার (৪ ফেব্রুয়ারী) অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।এ সময় মোবাইলফোন ও ছিনতাইকাজে ব্যবহৃত ছোরা উদ্ধার করা হয়।

কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবীর বলেন, জনৈক আইয়ুব আলী জাপান টোবাকোতে কর্মরত আছেন। তিনি গত ৪ ফেব্রুয়ারী কাজীর দেউরি অফিস থেকে মালামাল ডেলিভারির উদ্দেশ্যে পায়ে হেঁটে কদমতলী যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। পথে সিআরবি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে পৌঁছালে ২ জন ছিনতাইকারী তার পথরোধ করে সাথে থাকা মোবাইল ফোন, নগদ অর্থ এবং মালামালের ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে। ছিনতাই কাজে বাধা প্রদানের কারণে ছিনতাইকারীরা আইয়ুব আলীর মাথায় এবং পায়ে ধারালো টিপ ছোরা দিয়ে কাঁটা রক্তাক্ত জখম করে নগদ ১২০০ টাকা এবং ব্যবহৃত মোবাইল ফোন POCO M3 ছিনিয়ে নেয়।

এ বিষয়ে বাদী চিকিৎসা গ্রহণ করে থানায় এসে এজাহার দায়ের করেন। মামলার প্রেক্ষিতে সিএমপির কোতোয়ালী থানার একটি আভিযানিক দল তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে ছিনতাইকৃত মোবাইল ফোন এবং ছিনতাইকাজে ব্যবহৃত ছোরাসহ নগরীর সিআরবি এলাকা থেকে আবুল হাসেম হাসানকে আটক করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com