নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
টিউমারের অপারেশন করতে গিয়ে নারীকে যৌন হয়রানি: দুই ভুয়া ডাক্তারকে কারাদণ্ড ও জরিমানা!

টিউমারের অপারেশন করতে গিয়ে নারীকে যৌন হয়রানি: দুই ভুয়া ডাক্তারকে কারাদণ্ড ও জরিমানা!

নিজস্ব প্রতিবেদক:

বাঁশখালী উপজেলার সরল ইউনিয়নের মিনজিরিতলা ও হারুন বাজারে টিউমারের অপারেশনের নামে অঙ্গহানির অভিযোগে পল্লী চিকিৎসক জমির উদ্দিন ও সাহাদাত হোসেন নামে দুই ভুয়া ডাক্তার ধরলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত টানা অভিযান পরিচালনা করা হয়।

এই সময় জমির উদ্দীনের ব্যাগে অপরাশেনের বিভিন্ন সরঞ্জাম, জীবন রক্ষাকারী ঔষধ, খৎনা, সিজার,বিভিন্ন অপরাশেন পরিচালনা করার দায়ে পল্লী চিকিৎসক জমির উদ্দিন কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সময় হারুন বাজারে পল্লী চিকিৎসক শাহাদাত হোসেন সুমন কে দীর্ঘ ২২ বছর অবৈধভাবে অপারেশন কার্যক্রম পরিচালনার দায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

 

বাঁশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খোন্দকার মাহমুদুল হাসান জানান, মিনজিরিতলা জনৈক কুলসুমা খাতুন এর টিউমার এর অপারেশন ফলে তার অঙ্গহানির অভিযোগের প্রেক্ষিতে পল্লী চিকিৎসক জমির উদ্দিনের চেম্বারে অভিযান করা হয়। এই সময় তার ব্যাগে অপরাশেনের বিভিন্ন সরঞ্জাম , জীবন রক্ষাকারী ঔষধ পাওয়া যায়। স্বীকারোক্তিতে তিনি স্বীকার করেন যে উনি খৎনা, সিজার,বিভিন্ন অপরাশেন পরিচালনা করে আসছেন দীর্ঘ ১৮ বছর ধরে। সার্বিক বিবেচনায় পল্লী চিকিৎসক জমির উদ্দিন কে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সময় হারুন বাজারে পল্লী চিকিৎসক শাহাদাত হোসেন সুমন কে দীর্ঘ ২২ বছর অবৈধভাবে অপারেশন কার্যক্রম পরিচালনার দায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণে প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com