নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ছোরা ও প্লাস্টিকের পাইপসহ অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক: অপহৃত ভিকটিম উদ্ধার

ছোরা ও প্লাস্টিকের পাইপসহ অপহরণকারী চক্রের ৩ সদস্য আটক: অপহৃত ভিকটিম উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

নগরীর হালিশহর থানাধীন রমনা আবাসিক এলাকায় থেকে অপহরণকারী চক্রের মোঃ সুমন, দিদারুল আলম প্রকাশ নিপু ও মোঃ আলী মর্তুজা প্রকাশ মোক্তার প্রকাশ অভিকে আটক করে পুলিশ।

গত রবিবার (৩০ এপ্রিল) রাত ১১টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

এ সময় তাদের হেফাজত থাকা ভিকটিমদ্বয়কে উদ্ধার করেন। আটককৃতদের দেহ তল্লাশী করে ঘটনায় ব্যবহৃত ২টি ছোরা, ১টি প্লাস্টিকের পাই ও ২টি মোবাইল ফোন উদ্ধার করেন।

ডাবলমুরিং থানার ওসি বলেন, গত ৩০ এপ্রিল রাত অনুমান ১০টা ৩০ মিনিটের সময় ডবলমুরিং মডেল থানাধীন আগ্রাবাদ বেপারীপাড়া মোড়স্থ ফুলকলির সামনে রাস্তার উপর ভিকটিম মোঃ তছলিম উদ্দিন ও তার বন্ধু মোঃ ইয়াকুব হোসাইন অবস্থান করাকালে বিবাদি মোঃ সুমন ও দিদারুল আলম প্রঃ নিপু ভিকটিমদেরকে জোরপূর্বক অপহরণ করে নগরীর হালিশহর থানাধীন রমনা আবাসিক এলাকায় নিয়ে যায়।

উক্ত স্থানে নিয়ে যাওয়ার পর বিবাদিরা ভিকটিমদ্বয়কে ঘিরে ধরে নির্যাতন করতে থাকে। একপর্যায়ে ভয়ভীতি দেখিয়ে ভিকটিমদ্বয়ের নিকট থেকে নগদ ১৫,৫০০ টাকা জোর পূর্বক গ্রহণ করে। বিবাদিরা ভিকটিমদের নিকট থেকে আরো ৩ লাখ টাকা দাবী করে। বিবাদিদের নির্যাতনে ভিকটিমদ্বয় তাদের আত্মীয় স্বজনদের নিকট থেকে ৩টি বিকাশ নম্বরের মাধ্যমে নগদ মোট ৩৬,৫০০ টাকা এনে দেয়।

বিষয়টি ভিকটিমদ্বয়ের আত্মীয়ের সংবাদের ভিত্তিতে ডবলমুরিং থানার এসআই আহলাদ ইবনে জামিল, এসআই মোঃ ইমান হোসাইন, এসআই নজরুল ইসলাম, এএসআই মোঃ রাসেল ও এএসআই মোঃ সাইফুল ইসলাম নগরীর হালিশহর থানাধীন রমনা আবাসিক এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ সুমন, দিদারুল আলম প্রঃ নিপু ও মোঃ আলী মর্তুজা প্রঃ মোক্তার প্রঃ অভিকে আটককরত তাদের হেফাজত থেকে ভিকটিমদ্বয়কে উদ্ধার করেন। আটককৃতদের দেহ তল্লাশী করে ঘটনায় ব্যবহৃত ২টি ছোরা, ১টি প্লাস্টিকের পাই ও ২টি মোবাইল ফোন উদ্ধার করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com