নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবি সাংবাদিক সমিতির রজতজয়ন্তী উৎসব উদযাপিত

চবি সাংবাদিক সমিতির রজতজয়ন্তী উৎসব উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির রজতজয়ন্তী উৎসব স্বাস্থবিধি মেনে উদযাপন করা হয়।

বিজ্ঞাপন

শুক্রবার (২৮ জানুয়ারি) দিনব্যাপি বিভিন্ন কর্মসূচির মাধ্যমে চবি ক্যাম্পাসে উদযাপন করা হয়।

 

দিনব্যাপি কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, কেক কাটা, স্মৃতিচারণ, ফানুস উড়ানো এবং পিঠা ও বারবিকিউ উৎসব।

 

চবি ব্যবসায় প্রশাসন অনুষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে রজতজয়ন্তী উৎসবের উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. শহীদুল ইসলাম। মুখ্য আলোচক ছিলেন চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মোঃ শহীদুল হক। চবি সাংবাদিক সমিতির সভাপতি ইমরান হোসাইনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুনাওয়ার রিয়াজ মুন্নার সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. সজীব কুমার ঘোষ, চবি সাংবাদিক সমিতির সাবেক সভাপতি শাহাব উদ্দিন নিপু ও দৈনিক আমাদের সময় পত্রিকার চট্টগ্রাম ব্যুরো চীফ হামিদ উল্লাহ।

বিজ্ঞাপন

উপাচার্য তাঁর বক্তব্যে চবি সাংবাদিক সমিতির সদস্যবৃন্দসহ উপস্থিত সকলকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ২৫ বছরের দীর্ঘ পথ পরিক্রমায় চবি সাংবাদিক সমিতি রজতজয়ন্তী উৎসব উদযাপন করছে। এ সংগঠনের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী সাংবাদিকবৃন্দ লেখাপড়ার পাশাপাশি সাংবাদিকতার মাধ্যমে নিজেদের ভবিষ্যৎ যেমন তৈরি করার সুযোগ পাচ্ছে তেমনি তাদের মেধা-মনন হচ্ছে সমৃদ্ধ। একইসাথে বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক কার্যক্রম দেশ ও জাতির সামনে তুলে ধরে সঠিক তথ্য দেশবাসীকে জানাতে সক্ষম হচ্ছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ শিক্ষাজীবন শেষে তারা আজ দেশ-বিদেশের বিভিন্ন মিডিয়ায় অত্যন্ত দক্ষতা, সুনাম ও সক্ষমতার মাধ্যমে নিজেদের পেশাগত জীবনে অনবদ্য স্বাক্ষর রেখে চলেছে। তাদের এ সাফল্য বিশ্ববিদ্যালয়ের জন্য অত্যন্ত আনন্দের ও গৌরবের।

প্রসঙ্গক্রমে উপাচার্য বলেন, সংবাদপত্র হলো সমাজের দর্পণ; আর সাংবাদিকরা হলো জাতির বিবেক। সাংবাদিকতায় চ্যালেঞ্জ রয়েছে; সাংবাদিকরা তাদের বিবেকপ্রসূত তথ্যনির্ভর ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করবে এটাই প্রত্যাশিত। বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সমিতি সদস্যবৃন্দসহ সকলের সম্মিলিত প্রচেষ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন-অগ্রযাত্রা অধিকতর ত্বরান্বিত হবে মর্মে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে চবি সাংবাদিক সমিতির পক্ষ থেকে উপাচার্য এবং অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। চবি সাংবাদিক সমিতির রজতজয়ন্তী উপলক্ষে উপাচার্য সাংবাদিক সমিতির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে রজতজয়ন্তী উৎসবের সার্বিক সাফল্য কামনা করেন।

অনুষ্ঠানে চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, চবি সাংবাদিক সমিতির প্রাক্তন ও বর্তমান সদস্যবৃন্দ, ছাত্রলীগ চবি শাখার নেতৃবৃন্দ, চবির বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ এবং সুধীবৃন্দ যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com