নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চবিতে “Corona virus Crisis : An Analysis of Leadership Challenges” শীর্ষক সেমিনার

চবিতে “Corona virus Crisis : An Analysis of Leadership Challenges” শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেদকঃ

 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রাজনীতি বিজ্ঞান বিভাগের উদ্যোগে “Corona virus Crisis : An Analysis of Leadership Challenges’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টায় চবি সমাজ বিজ্ঞান অনুষদের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সেমিনার উদ্বোধন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার।

 

সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন যুক্তরাষ্ট্রের আরকানসাস হ্যান্ডারসন স্টেট ইউনিভার্সিটির প্রফেসর ড. হারুন এ. খান।

 

উপাচার্য সেমিনার উদ্বোধন ও এতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখার পাশাপাশি অস্বচ্ছল শিক্ষার্থীদের জন্য মাননীয় প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের দুইজন শিক্ষার্থীর মাঝে বিতরণ করেন।

 

এ ছাড়া উপাচার্য উক্ত বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে প্রদত্ত কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান এবং বিভাগের সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

চবি রাজনীতি বিজ্ঞান বিভাগের সভাপতি ও সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকীর সভাপতিত্বে এবং বিভাগের প্রফেসর ড. আনোয়ারা বেগম ও সহকারী অধ্যাপক জনাব উম্মে হাবিবার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চবি ছাত্র-ছাত্রী পরামর্শ ও নির্দেশনার পরিচালক প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ, বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ, বিভাগের প্রথম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ এবং বর্তমান শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উপাচার্য করোনাভাইরাসের চ্যালেঞ্জ মোকাবেলা সংক্রান্ত বিষয়ে সেমিনার আয়োজন করায় আয়োজকবৃন্দকে ধন্যবাদ জানান। এ জাতীয় গুরুত্বপূর্ণ সেমিনার থেকে করোনাভাইরাসের চ্যালেঞ্জ মোকাবেলায় গুরুত্বপূর্ণ বিভিন্ন দিক নির্দেশনা পাওয়া যাবে মর্মে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

 

প্রসঙ্গক্রমে উপাচার্য বলেন, করোনা মহামারীতে আমরা অনেক আপনজনকে হারিয়েছি। তিনি করোনাভাইরাস থেকে নিজেকে সুরক্ষিত রাখতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন এবং সেমিনারের সার্বিক সাফল্য কামনা করে সেমিনারের উদ্বোধন ঘোষণা করেন।

 

উপাচার্য প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে অস্বচ্ছল শিক্ষার্থীদের জন্য আর্থিক অনুদানের চেক প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে প্রাপ্ত আর্থিক সাহায্য শিক্ষার্থীদের পড়ালেখার খরচ নির্বাহে সহায়ক ভূমিকা রাখবে ও তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে ওঠতে উৎসাহ প্রদান করবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com