নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
গাঁজা ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে ধরলেন র্যাবের হাটহাজারী ক্যাম্প!

গাঁজা ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে ধরলেন র্যাবের হাটহাজারী ক্যাম্প!

নিজস্ব প্রতিবেদক:

ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন চম্পকনগর এলাকার একটি টিনশেড ঘরের ভিতর থেকে ৩০০ বোতল ফেনসিডিল, ৪ কেজি গাঁজা ও ১১ বোতল বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্প!

শনিবার (১০ জুন) বিশেষ অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, গাঁজা ও বিয়ার ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন চম্পকনগর এলাকার একটি টিনশেড ঘরের ভিতর অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল গত ১০ জুন বর্ণিত স্থানে গমন করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি ঘর হতে বের হয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামী ১। আবুল কালাম (৫২), পিতা-মৃত আজিজুল হক, সাং-চম্পকনগর, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী এবং ২। মোঃ রুবেল (২৯), পিতা-মৃত ইউনুছ, সাং-চম্পকনগর, থানা-ছাগলনাইয়া, জেলা-ফেনী’দ্বয়কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদের জিজ্ঞাসাবাদে তাদেরদ স্বীকারোক্তি ও দেখানো মতে ঘরের চৌকির নিচ হতে একটি পাটের বস্তায় রক্ষিত ৩০০ বোতল ফেন্সিডিল, ৪ কেজি গাঁজা এবং ১১ বোতল বিয়ার উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

জব্দকৃত ফেনসিডিল, গাঁজা ও বিদেশি মদ

গ্রেফতারকৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল, গাঁজা ও বিয়ার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে সংগ্রহ করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com